ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশার মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-০৯ ১৪:১১:১৫

 রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরের মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল ৯ই মার্চ পুরস্কার বিতরণের মধ্য দিয়ে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।
 বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ ইলিয়াস উদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা শিক্ষা কর্মকর্তা কেএম নজরুল ইসলাম ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার বক্তব্য  দেন। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন (৩৪তম বিসিএস নন ক্যাডার)। উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল গাফফার ও সেলিনা নাহার।
অনুষ্ঠানে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ২জন ট্যালেন্টপুলে ও ৬ জন সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী এবং বার্ষিক পারফরমেন্সে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ও কম ছুটি ভোগকারী শিক্ষকসহ মোট ৫জন শিক্ষকের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।
প্রধান অতিথি রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন এবং শিক্ষাবান্ধব পরিবেশ বজায় রাখতে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য নগদ ৫হাজার টাকা এবং বিদ্যালয়ের আনুষঙ্গিক উন্নয়নমূলক কাজের জন্য আগামী অর্থ বছরে ২লাখ টাকা বরাদ্দের ঘোষণা দেন তিনি।
এসময় অতিথিদের মধ্যে পাংশা পৌরসভার কাউন্সিলর চাঁদ আলী সরদার, এটিও আলমগীর হোসেন ও জাহিদুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সহসভাপতি আজাদ আক্তার নাসরীন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দেলোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ