ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৩-১৫ ১৭:৫১:০৪

দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে গতকাল ১৫ই মার্চ সকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একডেমীতে আলোচনা সভা অনষ্ঠিত হয়।
  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
  রাজবাড়ীর সিনিয়র সাংবাদিক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি এম.দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী প্রতিনিধি দেবাশীষ বিশ^াস।
  প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার আমি নিয়মিত পাঠক। আমি শুরুর থেকে পত্রিকার সংবাদগুলো পড়ে পর্যবেক্ষন করি। পত্রিকাটি শুরুর থেকে বস্তুনিষ্ঠতা ধরে রাখতে সক্ষম হয়েছে। আশা করবো আগামী দিনগুলো সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
  এ সময় রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক বাংলা টিভি ও দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, সময় টিভির রিপোর্টার আশিকুর রহমান, চ্যানেল টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি সুমন বিশ^াস, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি মতিন মোল্লা, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি রজনু আহম্মেদ, বিজয় টিভির জেলা প্রতিনিধি এসকে মামুন ও গ্লোবাল টিভির প্রতিনিধি খোন্দকার রবিউল ইসলামসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত গণমাধ্যমকর্মী, শিক্ষক ও সুধীসমাজের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
  আলোচনা সভা শেষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ও অন্যান্য অতিথিরা পত্রিকাটির ১৪ বছরে পদাপর্ণের কেক কাটেন।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ