ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০৩-১৯ ১৭:১৮:৩৬

রাজবাড়ী শহরের মুরগির ফার্ম বাসস্ট্যান্ড এলাকা থেকে গত ১৮ই মার্চ রাত ১০টার দিকে সিএনজি যাত্রীর ট্রাভেল ব্যাগের মধ্যে থেকে ৪ কেজি গাঁজা উদ্ধারসহ ৩জনকে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।

  গতকাল ১৯শে মার্চ দুপুরে প্রেস ব্রিফিং-এ বিষয়টি সাংবাদিকদের জানান রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন। 
  গ্রেফতারকৃরা হলো- নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ধাপা ইদরাকপুর ব্যাংক কলোনী এলাকার ভাড়াটিয়া আমির হোসেনের ছেলে হাসিবুর রহমান হিমেল(২২), একই এলাকার ভাড়াটিয়া মৃত জামাল সরদারের ছেলে মাসুদ রানা (২০) এবং একই এলাকার ভাড়াটিয়া ও মুন্সীগঞ্জ জেলার টুংগীবাড়ী থানার মোঃ ইদ্রিস আলীর ছেলে রাকিব ওরফে জুনায়েদ (২১)। 
  রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী থানা পুলিশ নিয়মিত মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে আসছে। এরই প্রেক্ষিতে গত রাতে গোপন সংবাদের ভিত্তি জানতে পারি একটি মাদক ব্যবসায়ীর দল কিছু মাদক নিয়ে থানা এলাকার উপর দিয়ে বালিয়াকান্দিতে যাবে। আমরা সংবাদ পাওয়ার সাথে সাথেই শহরের মুরগির ফার্ম বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসাই। চেকপোস্টে একপর্যায়ে উক্ত সিএনজিটি আসে। সিএনজিতে ৩জন যাত্রী ছিল তাদেরকে তল্লাশি করে তাদের কাছে কালো রংয়ের ট্রাভেল ব্যাগের মধ্যে আকাশী রংয়ের ৪ টি পলিথিনের ব্যাগের মধ্যে ৪প্যাকেটে ৪ কেজি গাঁজা উদ্ধার করি এবং ৩জনকে আটক করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ