ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
আজ রাজবাড়ীতে আসছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৩-০৪-০৮ ১৫:১৪:৫০

রাজবাড়ী জেলা জজ আদালতের বিচার বিভাগীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও ন্যায়কুঞ্জ নির্মাণের স্থান পরিদর্শনে আজ ৯ই এপ্রিল দুপুরে রাজবাড়ীতে আসছেন বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

  বাংলাদেশ সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমানের গত ৬ই এপ্রিল স্বাক্ষরিত ভ্রমণ সূচীতে সূত্রে তথ্য জানা গেছে।

  সূত্র জানায়, বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আজ ৯ই এপ্রিল থেকে ১২ই এপ্রিল পর্যন্ত ফরিদপুর, রাজবাড়ী, কুষ্টিয়া, মেহেরপুর ও ঝিনাইদহ জেলা সফর করবেন। সফরের শুরু প্রথম দিন ৯ই এপ্রিল সকাল সাড়ে ৯টায় তিনি ফরিদপুর সফর শেষে বেলা ১১টায় রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌছাবেন। এরপর তিনি দুপুর ১টায় রাজবাড়ী জেলা জজ আদালতের বিচার বিভাগীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় এবং দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন।

  মতবিনিময় শেষে তিনি রাজবাড়ী ন্যায়কুঞ্জ নির্মাণের স্থান পরিদর্শন করবেন। এরপর তিনি দুপুর ২টায় কুষ্টিয়ার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন। 

  এছাড়াও সফর সূচীতে তিনি ফরিদপুর, কুষ্টিয়া, মেহেরপুর ও ঝিনাইদহ জেলার জজ আদালতের বিচার বিভাগীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও ন্যায়কুঞ্জ নির্মাণের স্থান পরিদর্শন করবেন। সফর শেষে আগামী ১২ই এপ্রিল তিনি নিজ কর্মস্থল ঢাকা পৌঁছাবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপতথ্যের বিস্তৃতি মোকাবেলার কৌশল নিয়ে বাংলাদেশ-মরিশাস বৈঠক
দুইটি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে
বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ