ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
কালুখালীতে ক্ষেতের সেচের পাওনা টাকা চাওয়ায় যুবককে মারপিট॥থানায় অভিযোগ
  • ফজলুল হক
  • ২০২৩-০৪-১৬ ১৫:৫২:১২

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের দক্ষিণ নগর বাথান গ্রামে জমিতে সেচ দেওয়ার টাকা চাওয়ায় নাঈম নামে এক যুবককে মারপিট করা হয়েছে। আহত অবস্থায় তাকে কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
  এ ঘটনায় গত ১৫ই এপ্রিল নাঈমের পিতা মোঃ গোলাম মোস্তফা বাদী হয়ে কালুখালী থানায় একই গ্রামের কাঞ্চন মন্ডল, জিল্লু মন্ডল, সাচ্চু মন্ডল, রেজাউল মন্ডল ও জাফর মন্ডলকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছে।
  অভিযোগ সূত্রে জানা যায়, সাওরাইল ইউনিয়নের দক্ষিণ নগর বাথান গ্রামের কৃষি ক্ষেতে নাঈম নিজের জমিতে সেচ দেওয়ার পাশাপাশি ও বিভিন্ন কৃষকের জমিতে শ্যালো মেশিন দিয়ে পানি সেচ দিতো। গত ১৫দিন আগে একই গ্রামের কাঞ্চন মন্ডল, জিল্লু মন্ডল, সাচ্চু মন্ডল, রেজাউল মন্ডল ও জাফর মন্ডলের ক্ষেতে সেচ দেয় নাঈম।
  বিভিন্ন সময় সেচ দেওয়া বাবদ তাদের কাছে ২৫শত টাকা বকেয়া পড়ে। এ টাকা চাইতে গেলে তারা নানা ভাবে গড়িমসি করতে থাকে।
  গত ১৪ই এপ্রিল বিকালে বি-কয়া বাজারে তাদের কাছে পাওনা টাকা চাইলে তারা টাকা না দিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে টাকা দিবে না বলে জানায়। প্রতিবাদ করায় তারা নাঈমকে বেদমভাবে মারপিট করে জখম করে। পুনরায় টাকা চাইলে তারা তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়। 
  এ সময় তার চিৎকারে স্থানায়ীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে নাঈমকে তার পরিবার কালুখালী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে। তার মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে। 
  এ ঘটনায় নাঈমের পিতা মোঃ গোলাম মোস্তফা বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে কালুখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 
  এ ব্যাপারে বিকয়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই কামরুল হাসানের সাথে কথা হলে তিনি জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ