ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দে অটো বাইকের সাথে সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহী নিহত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৪-২৬ ১৭:২২:৫৫

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের নবুওছিমুদ্দিন পাড়া নামক এলাকায় গত ২৪শে এপ্রিল দুপুরে মোটর সাইকেল ও অটো বাইকের সংঘর্ষে শরীফুল ইসলাম(১৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় সাগর নামে এক যুবক আহত হয়। 
  নিহত শরীফুল ইসলাম গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের আজিজ খাঁর ছেলে এবং আহত সাগর গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি এলাকার আজাদের ছেলে। নিহত শরীফুল দর্জির কাজ করতো।
  স্থানীয়রা জানান, গোয়ালন্দ বাজার এলাকা থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে দুই মোটরসাইকেল আরোহী নবুওছিমুদ্দিন পাড়া নামক স্থানে পৌছালে মকবুলের দোকানগামী একটি অটোরিকশার পেছনে দ্রুতগতির মোটর সাইকেলটি গিয়ে সজোরে ধাক্কা দেয়। এ সময় বিকট শব্দ পেয়ে আশপাশের লোকজন এসে তাদেরকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে থাকা কর্তব্যরত চিকিৎসক ১জনকে মৃত ঘোষণা এবং অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
  আহলাদীপুর হাইওয়ে থানার এস আই মোঃ জিল্লুর রহমান বলেন, আমরা সড়ক দূর্ঘটনার খবর শোনা মাত্রই ঘটনাস্থলে গিয়ে অটো ও দুমড়ে মুচড়ে যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় পাঠিয়েছি। এ ব্যাপারে মামলা হয়েছে।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ