ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দ পৌরসভার ময়লা আবর্জনা ফেলার ড্যাম্পিং স্পটে রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৫-১৯ ১৪:৪৬:২৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ময়লা আবর্জনা ফেলার ড্যাম্পিং স্পটে যাতায়াতের জন্য ১ কোটি ৩৯ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ করছে পৌরসভা।
গতকাল ১৯ শে মে দুপুরে জিরো পয়েন্ট থেকে ৫ কিলোমিটার এ রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল। 
আরাধনা এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান এ রাস্তাটির নির্মাণ কাজ সম্পন্ন করবেন।
এসময় উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, উপজেলা পাবলিক হেলথ ইঞ্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম, পৌরসভার কনসালটেন্ট ইঞ্জিনিয়ার মোঃ মেহেদী মিল্লাত, ঠিকাদার মোঃ শরিফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল বলেন, গোয়ালন্দ পৌরসভায় ময়লা আবর্জনা ফেলার জন্য নির্দিষ্ট কোন স্থান না থাকায় উজানচর ইউনিয়নের নতুন পাড়া এলাকায় পৌরসভা জায়গা কিনে ময়লা আবর্জনা প্রক্রিয়াজাত করে জৈব সার রুপান্তরিত করতে ড্যাম্পিং পয়েন্টের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে।  ড্যাম্পিং স্পটে যাতায়াতের জন্য রাস্তা না থাকায় ১ কোটি ৩৯ লক্ষ টাকা ব্যয়ে পয়েন্ট ৫ কিলোমিটার রাস্তা তৈরি করা হচ্ছে। কাজটি গোয়ালন্দ পৌরসভা বাস্তবায়ন করবে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ