ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় মাদ্রাসার ভবন-মসজিদ ও কালচারাল সেন্টার নির্মাণ কাজের তদারকিকে ইউএনও
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-০৮ ১৪:৩৪:১৪
পাংশায় গতকাল মঙ্গলবার সকালে ইউএনও বিপুল চন্দ্র দাস সিদ্দিকীয়া মাদরাসার লুৎফুন্নাহার একাডেমিক ভবন এবং মডেল মসজিদ ও কালচারাল সেন্টার নির্মাণ কাজ তদারকি করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস গতকাল ৮ই সেপ্টেম্বর সকালে পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার ৪তলা বিশিষ্ট বেগম লুৎফুন্নাহার একাডেমিক ভবন এবং পাংশা সরকারী কলেজের পাশে মডেল মসজিদ ও ইসলামিক কালচারাল সেন্টার নির্মাণ কাজ তদারকি করেন।
  জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস প্রথমে ৩ কোটি ২৫ লাখ টাকা ব্যায়ে পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার ৪তলা বিশিষ্ট বেগম লুৎফুন্নাহার একাডেমিক ভবনের প্রথমতলার ছাদ ঢালাই কাজ তদারকি করেন। ডিজাইন অনুযায়ী ভবনের নির্মাণ কাজ নিশ্চিতকরণে পর্যবেক্ষণ করেন তিনি। এ সময় পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাফর আলী প্রমূখ উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, চলতি বছরের ৯ই ফেব্রুয়ারী রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার ৪তলা বিশিষ্ট বেগম লুৎফুন্নাহার একাডেমিক ভবন ও একই মাদরাসার ৪তলা ফাউন্ডেশনের একতলা বিশিষ্ট আবুল মাহমুদ একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নামফলক উন্মোচন করেন।
  পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার একাডেমিক ভবনের ছাদ ঢালাই কার্যক্রম তদারকির পর ইউএনও বিপুল চন্দ্র দাস পাংশা সরকারী কলেজের পাশে ১৩ কোটি টাকা ব্যায়ে পাংশা মডেল মসজিদ ও ইসলামিক কালচারাল সেন্টার নির্মাণ কাজ তদারকি করেন। তিনি যথাযথভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে মডেল মসজিদ ও ইসলামিক কালচারাল সেন্টার নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ