ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বালিয়াকান্দিতে বড় ভাইয়ের সাথে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে হাতুড়ী দিয়ে পিটিয়ে জখম
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৫-২৮ ১৮:০২:২৩

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে বড় ভাইয়ের সাথে পূর্ব শত্রুতার জেরে সজিব খান নামে এক কলেজ ছাত্রকে লোহার চেইন ও হাতুড়ী দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ।

  আহত অবস্থায় সজিব খান বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেও সেটি নিয়মিত মামলা হিসেবে রেকর্ড না হওয়ায় হতাশ আহতের পরিবার।

  আহত সজিব বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের শাহিনুর আলী খানের ছোট ছেলে। সে জামালপুর কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী। লেখাপড়ার পাশাপাশি সজিব খান সময় পেলেই বাবাকে সহযোগিতা করার জন্য ব্যাটারিচালিত ইজিবাইক চালাতো। 

  আহত সজিব খান জানায়, কলেজ ছুটি থাকায় গত ২৬শে মে সকালে সে বাবার ইজিবাইকটি নিয়ে বের হয়ে বালিয়াকান্দির উদ্দেশ্যে রওয়ানা হয়। জামালপুর হতে বালিয়াকান্দি সরকারী কলেজ গেটের সামনে আসা মাত্রই ১০-১২ জন ইজিবাইক থামিয়ে তাকে কলেজ মাঠে ধরে নিয়ে যায়। এরপর কিছু না বলেই তারা তাকে লোহার চেইন ও হাতুড়ী দিয়ে এলোপাতাড়ী ভাবে শরীরের বিভিন্ন স্থানে পেটাতে থাকে। এক পযার্য়ে সে মাটিতে লুটিয়ে পড়লে তারা তার ব্যবহৃত একটি স্মার্ট ফোন ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। এসময় তার চিৎকারে স্থানীয়রা ছুঁটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে এনে ভর্তি করে। সে এখনো ব্যথায় ঘুমাতে পারছেনা। শরীরের পিঠের মাংসগুলো থেতলে গেছে।

  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নাসির উদ্দিন জানান, বর্তমানে সজিব হাসপাতালে ভর্তি রয়েছে। তাকে আরো কয়েকটি টেস্ট করানো হবে। আগের থেকে এখন একটু সুস্থ। তবে পুরোপুরি সুস্থ হতে অনেক সময় লাগবে।

  সজিবের বাবা জানান, আমার বড় ছেলের সাথে বিবাদীদের আগের ঝামেলা রয়েছে। বড় ছেলেকে না পেয়ে এরা আমার ছোট ছেলেকে লোহার চেইন ও হাতুড়ী দিয়ে বেধড়ক পিটিয়েছে। ছেলেটি এখন ভীষণ অসুস্থ। মানষিক ভাবেও ভেঙ্গে পড়েছে। কলেজেও যেতে পারছেনা। 

  এ ঘটনায় তিনি গত ২৬শে মে একই উপজেলার বহরপুর ইউনিয়নের মধুপুর গ্রামের নবিয়াল মন্ডলের ছেলে হাছিব মন্ডল(১৯), সোহেল মন্ডলের ছেলে মারুক মন্ডল(১৯), শাহিন মন্ডলের ছেলে ইমন মন্ডল(১৮) ও ইলিশকোল গ্রামের মনছুর মিয়ার ছেলে রবিন মিয়া (১৯)সহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু কয়েকদিন পেরিয়ে গেলেও এখনো অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত হয়নি। আদৌ বিচার পাব কিনা জানিনা?

  জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু বলেন, ঘটনা শোনার পর আমি হাসপাতালে ছেলেটিকে দেখতে যাই।ছেলেটিকে যেভাবে হাতুড়ী দিয়ে পেটানো হয়েছে তা খুবই দুঃখজনক। ছেলেটি ইজিবাইক চালিয়ে নিজের লেখাপড়ার খরচ নিজেই চালায়। এতো বড় ঘটনায় মামলা হওয়ার কথা ছিল। কিন্তু এখনো মামলা নথিভূক্ত না হওয়ায় আমি বিস্মিত। কেন হচ্ছেনা তা বুঝতে পারছিনা।

  বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

  বিষয়টি জানতে অভিযুক্ত রবিন মিয়ার বাবাকে ফোন দিলে তিনি বলেন, আমার ছেলেটি নিদোর্ষ। সে বাড়ীতে কাজ করছিল। তার এক বন্ধু তাকে ডেকে নিয়ে যায়। তবে আমার ছেলে সজিবকে মারধর করেনি। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা চলছে।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ