ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালী উপজেলার চাঁদপুর স্ট্যান্ডে যুব সমাবেশ অনুষ্ঠিত
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০৬-০৯ ১৬:০৮:২৬

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগের পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে রাজবাড়ী জেলার কালুখালীতে যুব সমাবেশ হয়েছে।
  গতকাল ৯ই জুন বিকালে কালুখালী উপজেলার চাঁদপুর স্ট্যান্ডের বঙ্গবন্ধু চত্ত্বরে কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও মদাপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু এবং জেলা পরিষদের সদস্য ইউসুফ হোসেন মোল্লার নেতৃত্বে এ যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।
  এ সমাবেশে বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে আশপাশের ইউনিয়ন থেকে নছিমন, ট্রাক ও মোটর সাইকেলযোগে কয়েক হাজার যুবক অংশ গ্রহণ করে।
  সমাবেশে জেলা পরিষদের সদস্য ইউসুফ হোসেন মোল্লার সভাপতিত্বে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন, কালুখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর মন্ডল, রতনদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ অনেকেই বক্তব্য দেন।
  সমাবেশে মদাপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার দেশে যে উন্নয়ন করেছে এবং তার আমলে রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলাতে যে উন্নয়ন করেছেন তা ইতিহাস হয়ে থাকবে। তিনি উন্নয়নের নজির সৃষ্টি করেছেন। 
  তিনি বলেন, আমি ৩০ বছর আগের কথা বলছি। যখন ভয়ে এই এলাকায় কেউ আওয়ামীলীগ করতো না। যখন এই এলাকায় ভয়ে কেউ জয় বাংলা বলার সাহস পেত না। যখন একটাই শ্লোগান ছিল আটাঘোটা খাবো না, নৌকায় ভোট দেবো না, নৌকায় ভোট দিলে মসজিদে আজান হবে না। এ ধরণের বিভ্রান্তিমূলক প্রচার করে যখন আওয়ামী লীগকে দাবানোর চেষ্টা চলছিল ঠিক সেই মুর্হুতে জননেতা জিল্লুল হাকিম বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটা বাড়ী বাড়ী গিয়ে উঠান বৈঠক করে বিভিন্ন সংগঠন থেকে সাংগঠনিক নেতাদের নিয়ে সংগঠনটা উনি দাঁড় করিয়েছেন। জিল্লুল হাকিম এই সংগঠনটাকে নিজের সন্তানের মতো ভালোবেসেছেন। তিনি নিজের জীবনটা ঝুঁকির মধ্যে নিয়ে অস্ত্রের মুখে দাঁড়িয়ে পাংশা-কালুখালী ও বালিয়াকান্দিতে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। পাংশা কালুখালী বালিয়াকান্দির আওয়ামী লীগ আজকে আপনারা কল্পনাও করতে পারবেন না গোপালগঞ্জের ন্যায় সুসংগঠিত করেছেন। গোপালগঞ্জ আজকে যেভাবে সুসংগঠিত, তেমনি আজকে পাংশা, কালুখালী ও বালিয়াকান্দিতে আওয়ামীলীগ তেমনি সুসংগঠিত। যার মহানায়ক জিল্লুল হাকিম। আগে কখনো যুবসমাজ, ছাত্র সমাজ ভয়ে ছাত্রলীগ যুবলীগ করতো না। আজ আপনারা কল্পনাও করতে পারবে না জননেতা জিল্লুল হাকিমের যোগ্য উত্তরসূরী আশিক মাহমুদ মিতুল প্রতি বাড়ী বাড়ী, প্রতি ঘরে ঘরে গিয়েছেন। প্রতিটি ঘর থেকে ছাত্র নেতা বের করে নিয়ে এসেছেন, প্রতিটি ঘর থেকে যুবলীগ নেতা বের করে নিয়ে এসেছেন। আজকে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী শক্তিশালী একটি সংগঠনের ন্যায় হয়েছে। যার মহানায়ক জিল্লুল হাকিম। 
  মিজানুর রহমান মজুন আরো বলেন, প্রতিটা গ্রামে, প্রতিটা মহল্লায়, প্রতিটা দোকানে আপনারা জানিয়ে দেন জিল্লুল হাকিম জননেত্রী শেখ হাসিনার কাছে সর্বোচ্চ বিশ^স্ত ও আস্থাভাজন। 
  তিনি বলেন, কেউ একটা ছবি এডিট করে ফেসবুকে পোষ্ট করে এবং চন্দনী, খানগঞ্জ, রাজবাড়ী, কুষ্টিয়া, খোকসা থেকে ৪/৫টা গাড়ী নিয়ে এসে একটা মোচার মেড়ে চলে যায়। আমি তার উদ্দেশ্যে বলতে চাই, তুমি এই ৫বছর কয়টা প্রোগ্রামে অংশ গ্রহণ করেছো। তুমি এই ৫বছরে কয়টা কর্মীর পিছনে দাঁড়িয়েছো। কিন্তু আমাদের লজ্জা হয়, জিল্লুল হাকিমের প্রতিদ্বন্দ্বি হয়ে যারা মাঠে নামে তাদের নাম নিতেও আমাদের লজ্জা হয়। জননেতা জিল্লুল হাকিম একটা ইতিহাস। তিনি পাংশা, কালুখালী বালিয়াকান্দির একটা বটবৃক্ষ। যেদিন জিল্লুল হাকিম থাকবে না সেদিন এ অঞ্চলের মানুষ শুধু অভিভাবকহীনই হবে না। এই এলাকার মানুষ সকল কিছুর থেকে বঞ্চিত হবে। তাই আমরা দোয়া করবো যাতে জননেতা জিল্লুল হাকিম যেন সুস্থ থাকেন, আমরা দোয়া করবো তার যোগ্য উত্তরসূরী আশিক মাহমুদ মিতুল যেন তার বাবার জায়গায় বসে এই পাংশা কালুখালী বালিয়াকান্দির আস্থাভাজন প্রিয় নেতাকর্মীদের দায়িত্ব নেন। 
  তিনি বলেন, আপনি ভাড়াটিয়া অস্ত্রধারীদের নিয়ে কোন রকম আতকিংত করার চেষ্টা করবেন না। আমি প্রশাসনকে বলেছি বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে এই এলাকা অশান্ত করার পরিকল্পনা চলছে। আমরা ইয়াং জেনারেশন নিয়ে সেটা প্রতিহত করবো।
   মিজানুর রহমান মজুন বলেন, জিল্লুল হাকিম জেলা আওয়ামী লীগের সভাপতি। এটা জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ফাস্ট চয়েজ এবং বিশ^স্ত দেখেই উনাকে জেলা আওয়ামী লীগের সভাপতি বানিয়েছেন। জিল্লুল হাকিম আগামীতে আবারো নমিনেশন পাবেন এবং যদি ভাগ্য ভাল থাকে তাহলে উনার গাড়ীতে ফ্লাগ থাকবে ইনশাল্লাহ।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ