ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা শোভা রানী রায়ের ২য় মৃত্যু বার্ষিকীতে কীর্তন-ধর্মীয় আলোচনা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৬-১৬ ১৫:৪৩:৫৪

রাজবাড়ী জেলার পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক শোভা রানী রায়ের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল ১৬ই জুন পাংশা পৌর শহরের কেন্দ্রীয় কালী মন্দিরে কীর্তন ও ধর্মীয় আলোচনা অনুষ্ঠিত হয়েছে। গৌরাঙ্গ সংঘ বাংলাদেশ এ কর্মসূচির আয়োজন করে।

  জানা যায়, গতকাল শুক্রবার বিকালে পাংশা পৌরসভা গৌরাঙ্গ সংঘের সভাপতি ইঞ্জিনিয়ার তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালায় অনুষ্ঠানে শোভা রানী রায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় শ্রী মদ্ভাগবত পাঠ, কীর্তন পরিবেশন ও ভাগবতীয় আলোচনা অনুষ্ঠিত হয়। গীতা থেকে পাঠ করেন শ্রী গোলক কুমার কুন্ডু।

  গৌরাঙ্গ সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট ভজ গোবিন্দ দে, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি শিব শংকর চক্রবর্তী, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা(কার্তিক সাহা), পাংশা উপজেলা গৌরাঙ্গ সংঘের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার পাল প্রমূখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে কীর্তন পরিবেশন করেন মঙ্গল সিং ও মিলন সিং সহ তাদের দল। রবীন্দ্রনাথ রায়, দীপিকা বিশ্বাস, বিদ্যুৎ কর্মকার, অসিত কুমার বালা ও অদিতি রায় পূজাসহ অনেকেই ধর্মীয় সংগীত পরিবেশন করেন।

  অনুষ্ঠানে সুশীল কুমার মোদী, সহকারী অধ্যাপক দিলীপ বিশ্বাস, অচিন্ত কুন্ডু, পাংশা পৌরসভা গৌরাঙ্গ সংঘের সাধারণ সম্পাদক সুবাস দে প্রমূখ উপস্থিত ছিলেন। পরে ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। বিকাল ৫টায় শুরু হয়ে রাত ৯টায় কর্মসূচি পালন করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ