ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
সালমা ময়মনসিংহে ও শওকত আলী বরিশালের নতুন বিভাগীয় কমিশনার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-০২ ১৭:২২:৩১
অতিরিক্ত সচিব উম্মে সালমা তানজিয়াকে ময়মনসিংহে ও অতিরিক্ত সচিব মোঃ শওকত আলীকে বরিশালের বিভাগীয় কমিশনার নিয়োগ করা হয়েছে -মাতৃকণ্ঠ।

ময়মনসিংহ ও বরিশাল বিভাগে নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ দিয়েছে সরকার।
  গতকাল ২রা জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে জনস্বার্থে জারিকৃত ২৪২ নম্বর প্রজ্ঞাপনে মাধ্যমে পাসপোর্ট ও ইমিগ্রেশন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক(অতিরিক্ত সচিব) উম্মে সালমা তানজিয়াকে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ শওকত আলীকে বরিশালের বিভাগীয় কমিশনার নিয়োগ করা হয়।
  উম্মে সালমা তানজিয়া ময়মনসিংহের বিভাগীয় কমিশনার হিসেবে বর্তমান কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাসের স্থলাভিষিক্ত এবং মোঃ শওকত আলী বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসানের স্থলাভিষিক্ত হচ্ছেন। জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।
  উল্লেখ্য, উম্মে সালমা তানজিয়া ও মোঃ শওকত আলী গত ১২ই মে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পান। ১৭তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা মোঃ শওকত আলী ২০১৭ সালের ১১ই মে থেকে ২০১৯ সালের ২৪শে জুন পর্যন্ত সফলতার সাথে রাজবাড়ীর জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর যুগ্ম-সচিব পদে পদোন্নতি পয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সেবা ও সুরক্ষা বিভাগে এবং এরপর গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে দায়িত্ব পালনকালে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পান।
  অপরদিকে রাজবাড়ী জেলার পাংশার কৃতি সন্তান উম্মে সালমা তানজিয়া ফরিদপুরের জেলা প্রশাসক হিসেবে সফলভাবে দায়িত্ব শেষে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যুগ্ম-সচিব পদে এবং এরপর পাসপোর্ট ও ইমিগ্রেশন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক পদে দায়িত্ব পালনকালে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পান।

পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে -------তথ্য প্রতিমন্ত্রী
সাধারণ রোগী হিসেবে এনআইও’তে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী
উপজেলা নির্বাচনে মানুষ যাকে চাইবে সে-ই জয়ী হয়ে আসবে--প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সর্বশেষ সংবাদ