ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
লক্ষ্মীপুর সদর উপজেলার নতুন ইউএনও আরিফুর রহমানের দায়িত্বভার গ্রহণ
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৭-০৪ ১৬:৪৪:৪৩

লক্ষ্মীপুর সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আরিফুর রহমান গত ২রা জুলাই যোগদান করে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন।
  কুমিল্লা জেলার বাসিন্দা আরিফুর রহমান ৩৪তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের একজন কর্মকর্তা। লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পূর্বে তিনি পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিবের একান্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি ২০১৯ সালের সেপ্টেম্বর মাস থেকে ২০২১ সালের আগস্ট মাস পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।
  সরকারী দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও গণমাধ্যমকর্মীসহ সকল শ্রেণি পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা কামনা করে নবাগত ইউএনও আরিফুর রহমান বলেন, পূর্বের কর্মস্থলগুলোতে আমি আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ এবং মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন অনুযায়ী উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবেও আমি আমার উপর অর্পিত সকল দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাব।
 

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ