ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে প্রেমিকার অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়ানো ঘটনায় প্রেমিক কারাগারে
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৮-০১ ০০:৪৯:২৫

রাজবাড়ীতে প্রেমিকাকে ধর্ষণ ও সেই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে প্রেমিক বাপ্পী মোল্লা (২২)কে পুলিশ গ্রেফতার করেছে।

  গতকাল ৩১শে জুলাই সকালে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন।

  গ্রেফতারকৃত বাপ্পী মোল্লা রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চর নারায়নপুর গ্রামের গিয়াস মোল্লার ছেলে। ভুক্তভোগী তরুণী(১৯) এর বাড়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার হাউলি কেউটিল গ্রামে।

  ভুক্তভোগী তরুণী জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে দুই বছর আগে বাপ্পীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে বাপ্পী তাকে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেত। গত ১৫ই এপ্রিল দুপুরে বাপ্পী তাকে রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে বাপ্পী আবারও তাকে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। এতে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গত ২৬শে জুলাই বাপ্পী ফেসবুকে তার অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়। এ ঘটনায় সে ৩০শে জুলাই রাতে বাপ্পীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।

  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে বাপ্পীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের দোষ স্বীকার করেছে। গতকাল ৩১শে জুলাই সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ