ঢাকা শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৪
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-০১ ১৮:৩৪:২৬

সম্মেলনের ১০দিন পর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি হিসেবে জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক হিসেবে আসাদুজ্জামান চৌধুরী আসাদের নাম ঘোষণা করা হয়েছে। 
  গত ৩১শে জুলাই রাতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু আগামী ৩বছরের এ কমিটির অনুমোদন দেন। আগামী ৩০শে সেপ্টেম্বরের মধ্যে কমিটি পুর্ণাঙ্গ করে কেন্দ্রে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
  এর আগে গত ২১শে জুলাই বিকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজবাড়ী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
  সম্মেলনে সভাপতি পদে ৬জন ও সাধারণ সম্পাদক পদে ৭জন প্রার্থী নাম ঘোষণা করেন। সভাপতি পদে যারা নাম ঘোষণা করেন তারা হলেন- রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আনিস, নিমাই কর্মকার, আসাদুজ্জামান শামীম, আব্দুস সাত্তার ও শামীম রেজা লিটন এবং সাধারণ সম্পাদক পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মানিক সরদার, নজরুল ইসলাম রুবেল, শেখ মোঃ রুহুল আমিন, ইফতি সৌরভ ও মিলন মিয়া।
  এ দুটি পদের বিপরীতে ১৩জন প্রার্থী হওয়ায় ওই দিন চুড়ান্তভাবে কমিটি ঘোষণা করেননি কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 
  উল্লেখ্য, সর্বশেষ ২০১২ সালে রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে হাফিজুর রহমান সভাপতি ও আনিসুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ