ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দে বলৎকারের অভিযোগে থানায় মামলা॥যুবক গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-১২ ১৫:৩৩:৪৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নতুন ময়ছের মাতুব্বর পাড়ায় দুই শিশুকে বলৎকারের অভিযোগে গত ১১ই সেপ্টেম্বর রাতে অভিযুক্ত নুর আলম(১৯)কে পুলিশ গ্রেফতার করেছে।

 গ্রেফতারকৃত নুর আলম ওই গ্রামের ছোরাপ শেখ ওরফে ছরো ড্রাইভারের ছেলে।

 জানা গেছে, গত ১১ই সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে নুর আলম প্রতিবেশী এক শিশুকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে তার বসত ঘরের শয়ন কক্ষে ডেকে নিয়ে জোর পূর্বক বলৎকার করে। পরে বিষয়টি কাউকে না বলার জন্য সে শিশুটিকে ভয়ভীতি প্রদর্শন করে এবং তাকে ১০ টাকা দেয়। এরপর সে বাড়ীতে আসলে তার মুখ ভার দেখে তার মা জিজ্ঞাসা করলে সে কান্নারত অবস্থায় তার মাকে সব খুলে বলে। বিষয়টি তার মা পরিবারের অন্যদের সাথে আলোচনার সময় তার ভাতিজা জানায় গত ৩/৪ দিন আগে একইভাবে তাকেও নুর আলম বলৎকার করে এবং ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে।

 গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় গত ১১ই সেপ্টেম্বর রাতে ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নুর আলমকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

 থানায় মামলার পরপরই অভিযুক্ত নুর আলমকে গ্রেফতার করা হয়েছে। শিশুদেরকে মেডিকেল রিপোর্টের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয় এবং গ্রেফতারকৃত নুর আলমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ