ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় আইন-শৃঙ্খলা কমিটি ও উপজেলা পরিষদের সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-২৭ ০২:২৭:৫৬

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা গতকাল ২৬শে সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
 আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এবং উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ।
 উভয় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
 তিনি বলেন, যেকোন মূল্যে মাদক নির্মূল করতে হবে। মাদক, চুরি, অবৈধ অস্ত্র ও কিশোর গ্যাংসহ অপরাধ তৎপরতার সাথে যারা জড়িত আছে তাদের আইনের আওতায় এনে বিচার করতে হবে। আমরা মাদকমুক্ত, বাল্যবিয়ে মুক্ত ও সুন্দর সমাজ গড়ে তুলতে চাই।
 এমপি মোঃ জিল্লুল হাকিম সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের আরো দায়িত্বশীলতার সাথে কাজ করার দিকনির্দশনা প্রদান করেন।
 সড়কসহ চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প যথাযথভাবে বাস্তবায়নের পাশাপাশি তিনি আসন্ন শারদীয় দুর্গোৎসব এবং জাতীয় সংসদ নির্বাচন যাতে শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয় তার জন্য দায়িত্বশীল ব্যক্তিদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করার গুরুত্বারোপ করেন।
 সভায় পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, ইন্সপেক্টর(তদন্ত) মোঃ ইফতেখারুল আলম প্রধান, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন আহমেদ তিথী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন ও হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান প্রমুখ বক্তব্য রাখেন।  
 জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ কমিটির সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ