ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
কালুখালীতে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন
  • ফজলুল হক
  • ২০২৩-১০-০৩ ০২:১৬:৩৬

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ২রা অক্টোবর থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসেবে বেলুন ও পায়রা উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ।
উদ্বোধনী খেলায় ফরিদপুর বিশ্ব জাকের মঞ্জিল ফুটবল একাডেমী বনাম শৈলকূপা ঝিনাইদহ ফুটবল একাডেমী মুখোমুখি হয়। ম্যাচে শৈলকূপা ফুটবল একাডেমী ২-০ গোলে ফরিদপুর বিশ্ব জাকের মঞ্জিল ফুটবল একাডেমীকে পরাজিত করে।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বলেন, খেলাধুলা ও বিনোদন শিক্ষার অংশ হিসাবে বিবেচনা করে সকলকে নেশার জগত ত্যাগ করে খেলায় মনোযোগী হতে। তাহলে একজন ভাল মানুষ হতে পারবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার মেহেরুন্নাহার  (ভারপ্রাপ্ত), বালিয়াকান্দি থানার অফিসার (তদন্ত) মোঃ আঃ গণি, জেলা পরিষদের সদস্য মোঃ ইউসুফ হোসেন মোল্লা, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু বক্তব্য রাখেন।
 এ সময় খেলা পরিচালনা কমিটির সভাপতি মাহমুদ সুমন, সাধারণ সম্পাদক মোঃ সাগর মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিমুর রেজা, প্রবীন ফুটবলার মোঃ লিয়াকত আলী খান, মোঃ বিল্লাল ও কান্তসহ অনেকেই উপস্থিত ছিলেন।
 ম্যাচে রেফারীর দায়িত্ব পালন করেন মোঃ গোলাম মোরশেদ।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ