ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে আওয়ামী যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-২১ ১৪:৩৯:২৮
পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল সোমবার আওয়ামী যুবলীগের মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে গতকাল সোমবার দুপুরে মতবিনিময় সভা করেছে আওয়ামী যুবলীগ। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।  
  পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) বক্তব্য রাখেন।
  মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক সহিদুল ইসলাম সেলিম, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, আওয়ামী যুবলীগ নেতা শেখ আরাফাত হোসেন রঙ্গিন, শেখ রাজিবুল হাসান রবি, আব্দুর রাজ্জাক রাজা, আনোয়ার হোসেন, সাজেদুর রহমান ডাবলু, আসাদুজ্জামান মিন্টু, মহসিন শেখ, আব্দুল গাফ্ফার কুটি, হাফিজুর রহমান শামীম, জালাল উদ্দিন, মনিরুল ইসলাম বাবুল, আবু হেনা, আশরাফুজ্জামান রতন, মিলন মন্ডল ও আব্দুল মালেকসহ আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  মতবিনিময় সভায় জামাত-বিএনপি পরিবারের কেউ অনুপ্রবেশ করে যেন আওয়ামী যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে না পারে সে বিষয়ে সতর্ক থেকে তৃণমূলে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালীকরণ এবং সেই সাথে নতুন কমিটিতে আওয়ামী যুবলীগের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করার গুরুত্বারোপ করা হয়। এ লক্ষ্যে বিভিন্ন ইউপিতে আওয়ামী যুবলীগের সভা-সমাবেশ করার দিক-নির্দেশনা প্রদান করেন নেতৃবৃন্দ।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ