ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে ১০ টাকা কেজির চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধন
  • মনির হোসেন
  • ২০২০-০৯-২২ ১৫:৪১:৩৩

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ও কালিকাপুর ইউনিয়নে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি দরের চাল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ২২শে সেপ্টেম্বর সকালে মদাপুর ইউনিয়নের গান্ধিমারা বাজার ও দুপুরে কালিকাপুর ইউনিয়নের হরিণবাড়ীয়া হাটে এই চাল বিক্রয় কর্মসূচীর উদ্বোধন করেন কালুখালীর উপজেলার উপ-খাদ্য পরিদর্শক মহব্বাতুন্নেছা রতনা। 
  গান্ধিমারা বাজারের খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার বারেক মন্ডলের দোকানে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর কার্ডধারীদের মধ্যে ১০ টাকা কেজি দরে জনপ্রতি ৩০ কেজি করে এই চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়। এ সময় চাল বিক্রয় কার্যক্রমের তদারকি কর্মকর্তা(উপ-সহকারী কৃষি কর্মকর্তা) শাজাহান খান, ডিলার বারেক মন্ডল, ইউপি সদস্য জিলাল মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। এলাকার ৫২১জন তালিকাভুক্ত কার্ডধারী এই চাল ক্রয়ের সুবিধা পাবেন। 
  অপরদিকে, হরিণবাড়ীয়া হাটের ডিলার রিপন মন্ডলের দোকানে আনুষ্ঠানিকভাবে ১০ টাকা কেজি দরে জনপ্রতি ৩০ কেজি করে এই চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়। 
  এ সময় তদারকি কর্মকর্তা (উপ-সহকারী কৃষি কর্মকর্তা) নাজমুল হক, ইউপি সদস্য বিল্লাল মন্ডল, মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। এলাকার ৪১২জন তালিকাভুক্ত কার্ডধারী এই চাল ক্রয়ের সুবিধা পাবেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ