ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার পাট্টা ইউনিয়নে সরকারের মানবিক সহায়তা প্রাপ্তদের সাথে মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২৬ ১৪:৩৬:৪৭

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদ চত্বরে গতকাল ২৬শে অক্টোবর দুপুরে বর্তমান সরকারের মানবিক সহায়তা প্রাপ্ত উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা করেছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। পাট্টা ইউনিয়ন পরিষদ এ কর্মসূচির আয়োজন করে।

 পাট্টা ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রব মোনা বিশ্বাসের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান মাস্টারের উপস্থাপনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার অতি দরিদ্র মানুষের আত্মসম্মানের সাথে বেঁচে থাকার অধিকার প্রতিষ্ঠা করে তাদের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফ প্রভৃতি কর্মসূচি চালু করেছে। শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। শেখ হাসিনার অভূতপূর্ব অবদান ভুলা যাবে না।

 আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানিয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানবিক সকল কর্মসূচি চালু থাকবে। উপকারভোগীদের ভাতার পরিমাণ বাড়ার পাশাপাশি উপকারভোগীদের সংখ্যাও বাড়বে।

 তিনি বিগত বিএনপি সরকারের সমালোচনা করে বলেন, বিএনপির সময় হাতুড়ি পেটা, সন্ত্রাস-চাঁদাবাজীতে মানুষ অতিষ্ঠ ছিল। বিএনপির নেতারা ভোটের জন্য জনসাধারণের কাছে না এসে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। কিন্তু বিদেশিরা কারো ক্ষমতায় বসাতে পারবে না। আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করলে সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারী দেন। এ লক্ষ্যে তিনি দলীয় নেতাকর্মীদের মাঠে প্রস্তুত থাকার দিকনির্দেশনা প্রদান করেন।

 মতবিনিময় সভায় বিশেষ অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মন্ডল।

 মতবিনিময় সভায় বিশেষ অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল ও পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 বর্তমান সরকারের মানবিক সহায়তাপ্রাপ্ত পাট্টা ইউনিয়নের কয়েক হাজার নারী-পুরুষ উপকারভোগী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ