ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
গোয়ালন্দ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন
  • আবুল হোসেন
  • ২০২০-০৯-২২ ১৫:৪২:২৬
গোয়ালন্দে বাজারের প্রধান সংলগ্ন আমেনা সুপার মার্কেটে গতকাল ২২শে সেপ্টেম্বর ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং-এর শাখা (আউটলেট) উদ্বোধন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে বাজারের প্রধান সংলগ্ন আমেনা সুপার মার্কেটে গতকাল ২২শে সেপ্টেম্বর ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং-এর শাখা (আউটলেট) উদ্বোধন করা হয়েছে। 
  আউটলেটির উদ্বোধন অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক ও মার্কেটের নির্বাহী পরিচালক সুলতান উদ্দিন আহমেদ, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর কোমল কুমার সাহা, নাসির উদ্দিন রনি, ব্যাংক এশিয়ার ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক নাহিদুজ্জামান, রাজবাড়ীর জেলা ব্যবস্থাপক হাসান বিশ্বাস, গোয়ালন্দ বাজার শখার ব্যবস্থাপক দেবব্রত কুমার ঘোষ, গোয়ালন্দ বাজার আউটলেটের এজেন্ট জিল্লুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোবাইল ফোনের মাধ্যমে আরও বক্তব্য রাখেন ব্যাংক এশিয়ার এফআইডি ডিপার্টমেন্টের জোনাল হেড উজ্জল কুমার রায়। 
  ব্যাংক এশিয়ার কর্মকর্তারা জানান, এই আউটলেটের মাধ্যমে ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের হতদরিদ্রদের মাঝে সরকারের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের আর্থিক লেনদেন, সহজ শর্তে ঋণ প্রদান, প্রবাসীদের রেমিটেন্স সুবিধা, বিদ্যুৎ বিল প্রদানসহ সকল ধরণের ব্যাংকিং কার্যক্রম করা যাবে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ