ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশার ডিবি’র অভিযানে অস্ত্র-গুলিসহ হাতুরি বাহিনীর নেতা রিপন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২২ ১৬:০৬:৩৪
রাজবাড়ী ডিবি’র একটি দল গত সোমবার দিনগত গভীর রাতে পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে চোরাই মোটর সাইকেল ও অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী মিজানুর রহমান রিপনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি’র একটি দল গত সোমবার দিনগত গভীর রাতে পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে চোরাই মোটর সাইকেল ও অস্ত্র-গুলিসহ হাতুরি বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড সন্ত্রাসী মিজানুর রহমান রিপন (৩০)কে গ্রেফতার করেছে।
  রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ ওমর শরীফ জানান, গতকাল ২১শে সেপ্টেম্বর দিনগত রাত ১২টার পর তার নেতৃত্বে ডিবির একটি দল পাংশা এলাকার কুড়াপাড়া গ্রামের রিপনের বাড়ীতে অভিযান চালিয়ে রিপনকে গ্রেফতার করে। এ সময় তার ঘর থেকে ১টি চোরাই পালসার মোটর সাইকেল, ১টি ওয়ান শুটার গান, ২রাউন্ড বন্দুকের গুলি, ২রাউন্ড পিস্তলের গুলি, ৩টি চাপাতি, ১টি হাতুড়ি ও ১টি স্টিলের পাইপ উদ্ধার করা হয়। 
  গ্রেফতারকৃত মিজানুর রহমান রিপন কুড়াপাড়া গ্রামের আওয়াল হোসেনের ছেলে। একই সময়ে ডিবি’র দল স্বাস্থ্য বিভাগের ৩য় শ্রেণীর কর্মচারী মনোয়ার হোসেন জনি’কে ধরার জন্য তার পাংশা এলাকার নারায়ণপুর গ্রামের বাড়ীতে অভিযান চালায়। তবে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
  ডিবি’র ওসি মোঃ ওমর শরীফ আরো জানান, আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল- দীর্ঘদিন ধরে জনি ও রিপন চোরাই মোটর সাইকেল ও অস্ত্র ব্যবসায়ী চক্রের নেতৃত্ব দিয়ে আসছে। তারা পাংশার বহুল আলোচিত ‘হাতুড়ি বাহিনী’রও মূল নেতা। এই তথ্যের ভিত্তিতে তাদেরকে ধরার জন্য অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় রেপন ও জনির বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
  গ্রেফতারকৃত রিপনের বিরুদ্ধে পাংশা থানায় ১টি ডাকাতি ও ২টি মারামারির মামলা এবং জনির বিরুদ্ধে ১টি চাঁদাবাজী মামলা রয়েছে বলে জানা সূত্রে জানা গেছে। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ