ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার হাটবনগ্রাম বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-২৩ ১৫:৩৩:৫৪
পাংশার হাটবনগ্রাম বাজারে গতকাল বুধবার দুপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির হাটবনগ্রাম বাজারে গতকাল বুধবার দুপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট উদ্বোধন করা হয়েছে। 

  অনুষ্ঠানের প্রধান অতিথি, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোন প্রধান মোঃ মাকসুদুর রহমান আনুষ্ঠানিকভাবে এজেন্ট আউটলেট উদ্বোধন করেন।

  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এফএভিপি ও পাংশা শাখা প্রধান মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কলিমহর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল মন্ডল, ডিডিসি লিমিটেডের কলিমহর উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা সুব্রত কুমার দে, হাটবনগ্রাম বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক ওসমান গনী, বিশিষ্ট ব্যবসায়ী সেকেন আলী মোল্লা ও এজেন্ট-মেসার্স মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ আতিয়ার রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

  প্রধান অতিথি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোন প্রধান মোঃ মাকসুদুর রহমান ইসলামী ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিং সেবা প্রান্তিক জনগণের কাছে পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

  অনুষ্ঠানের সভাপতি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এফএভিপি ও পাংশা শাখা প্রধান মোঃ আবুল কালাম আজাদ জানান, এটি ইসলামী ব্যাংক পাংশা শাখার ৬ষ্ঠতম এজেন্ট আউটলেট। এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

  অনুষ্ঠানে জনপ্রতিনিধি, হাটবনগ্রাম বাজারের ব্যবসায়ী ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, ঢাকাস্থ ডিডিসি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, কলিমহর জহুরুন্নেছা শিক্ষানগরীর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও দাতা ইঞ্জিনিয়ার এ.কে.এম রফিক উদ্দিন মিয়ার আন্তরিক প্রচেষ্টায় তার কলিমহর উন্নয়ন প্রকল্পের আওতাধীন হাটবনগ্রাম বাজারস্থ তিনতলা বিশিষ্ট ভবনের দ্বিতীয়তলায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং স্থাপন করা হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ