ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
উপসচিব পদে পদোন্নতি পেলেন রাজবাড়ীর সাবেক এডিসি মাহাবুর রহমান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-১১ ১৭:৩১:২৭

উপসচিব পদে পদোন্নতি পেয়েছেন রাজবাড়ী জেলার সদ্য সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখায় কর্মরত সিনিয়র সহকারী সচিব মোঃ মাহাবুর রহমান শেখ।  

 গতকাল ১১ই নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সিনিয়র সহকারী সচিব মোঃ মাহাবুর রহমান শেখসহ ২৪০ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। পদোন্নতি প্রাপ্তদের মধ্যে বিদেশে বিভিন্ন দূতাবাস ও মিশনে থাকা ৯ জন সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তাও রয়েছেন। 

 উপসচিব পদোন্নতি প্রাপ্তদের মোঃ মাহাবুর রহমান শেখের সহধর্মিনী ফরিদপুরের সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ও বর্তমানে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী সচিব মোসাঃ তাসলিমা আলী রয়েছেন।

 উল্লেখ্য, ২৯তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান শেখ গত ২৬/১১/২০২০ তারিখে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর এডিএম, এডিসি শিক্ষা ও আইসিটি, এডিসি জেনারেল এবং ভারপ্রাপ্ত ডিডিএলজি’র দায়িত্ব সুনামের সাথে পালন করেন। রাজবাড়ীর পূর্বে তিনি শরীয়তপুর সদর উপজেলায় ২বছর ৩ মাস উপজেলা নির্বাহী অফিসার পদে দায়িত্ব পালন করেন। এডিসি পদে ২বছর ৫ মাস ১৪ দিন দায়িত্ব পালন শেষে তিনি নতুন কর্মস্থল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদানের জন্য গত ৯ই ফেব্রুয়ারী-২০২৩ তারিখে রাজবাড়ী থেকে অবমুক্ত হন। তার জন্মস্থান খুলনা জেলা ডুমুরিয়া উপজেলায়। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ