ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কেক কেটে কালুখালী উপজেলার ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • মনির হোসেন
  • ২০২০-০৯-২৪ ১৪:২৫:১২

আনুষ্ঠানিকভাবে কেক কেটে গতকাল ২৪শে সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
  কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করা হয়। 
  কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জমান চৌধুরী টিটো, সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, উপজেলা প্রকৌশলী তৌহিদুল হক জোয়াদ্দার, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রেজাউল করিম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাসার চৌধুরী, কালুখালী থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল গণি, কালুখালী মহিলা কলেজের অধ্যক্ষ শিকদার মমতাজ আহমেদ, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিমা বেগম, সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা ও মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি যতদিন কালুখালী উপজেলার দায়িত্বে রয়েছি ততদিন সকলের সঙ্গে মিলেমিশে উপজেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যেতে চাই। আপনাদের যে কোন সমস্যার কথা আমাকে জানাবেন, যত দ্রুত সম্ভব সেগুলোর সমাধান করার চেষ্টা করবো। আমি এই উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করতে চাই।
  উল্লেখ্য, নিকারে ৯৪তম বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী বৃহত্তর পাংশা উপজেলার ৭টি ইউনিয়ন(রতনদিয়া, কালিকাপুর, বোয়ালিয়া, মাজবাড়ী, মদাপুর, মৃগী ও সাওরাইল) নিয়ে কালুখালী উপজেলা গঠিত হয় এবং ২০০৯ সালের ১৬ই নভেম্বর এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারী হয়। এরপর ২০১৪ সালে নবনির্মিত কালুখালী উপজেলা কমপ্লেক্স ভবনে প্রশাসনিক কার্যক্রম চালু হয়।
 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ