ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় মৎস্য দপ্তর কর্তৃক জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-২৭ ১৪:০৬:০১

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে গতকাল ২৭শে নভেম্বর বিকালে ২০২৩-২০২৪ অর্থ বছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

 এ উপলক্ষে পাংশা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মৎস্য অধিদপ্তরের ঢাকা বিভাগের বিভাগীয় উপ-পরিচালক ডঃ এস.এম. রেজাউল করিম এবং বিশেষ অতিথি হিসেবে মৎস্য অধিদপ্তরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের প্রকল্প পরিচালক মোল্লা এমদাদুল্যাহ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী জেলা মৎস্য অফিসার মোঃ মশিউর রহমান ও পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া খাতুন বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ।

 আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ চত্বরে হাবাসপুর ইউনিয়নের ১৭জন জেলে এবং বাহাদুরপুর ইউনিয়নের ১৫জন জেলে মোট ৩২জনকে ১টি করে বকনা বাছুর প্রদান করা হয়। উল্লেখিত দু’টি ইউনিয়নের আরো ২৬জন জেলেকে বকনা বাছুর প্রদান করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

ফিরবে।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ