ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাসের পদত্যাগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-২৭ ১৪:১৩:০০

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস।

 গতকাল ২৭শে নভেম্বর স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-১ শাখার উপসচিব ড.মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

 প্রজ্ঞাপনে উল্লেখ রয়েছে, রাজবাড়ী জেলার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস স্বেচ্ছায় স্বীয় পদ থেকে উপজেলা পরিষদ আইন-১৯৯৮(উপজেলা পরিষদ সংশোধন আইন-২০১১ এর ১২(১) ধারা অনুযায়ী পদত্যাগ করেছেন। বর্নিত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদত্যাগ করায় একই আইনের ১২(২) ধারা অনুযায়ী পদত্যাগ পত্র গ্রহণ করা হলো এবং পদটি শূন্য করা হলো।

 জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি সব ধরনের প্রস্তুতি নিয়েছেন। বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের সাথে ইতিমধ্যে করেছেন উঠান বৈঠক।  

 গত ২৬শে নভেম্বর, রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে রাজাপুর গ্রামে নিজ বাড়ীতে অনুষ্ঠিত উঠান বৈঠকে এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার রাজবাড়ী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে চাচ্ছি। আপনরা আমার জন্য দোয়া করবেন এবং আসন্ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ