ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
পুষ্প সজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর আলম
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১২-০১ ১৪:৫৯:১৭

সুদীর্ঘ ৩৫ বছর পুলিশে চাকুরী শেষে অবসরজনিত ছুটিতে যাওয়া রাজবাড়ী জেলা পুলিশের কনস্টেবল মোঃ জাহাঙ্গীর আলম খানকে গতকাল ১লা ডিসেম্বর দুপুরে পুলিশ লাইনস বিদায় সংবর্ধনা প্রদান করেছে জেলা পুলিশ।

 বিদায় বেলায় অবসরে যাওয়া এই পুলিশ সদস্যকে ফুল ও বেলুন সজ্জিত গাড়িতে করে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

 রাজবাড়ী পুলিশ লাইন্সে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বিদায়ী কনস্টেবল মোঃ জাহাঙ্গীর আলম খানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় বিদায়ী পুলিশ কনস্টেবলকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন তিনি।

 কনস্টেবল মোঃ জাহাঙ্গীর আলম খাঁন বলেন, আমি আমার জীবনের সর্বস্ব দিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীর সম্মান অক্ষুন্ন রেখে জনসাধারণের সেবা করেছি। অবসরকালে কর্মস্থল থেকে পুলিশ সুপারসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা, থানার ওসি ও সব সহকর্মীরা সুন্দর একটি আয়োজনের মাধ্যমে আমাকে বিদায় দিয়েছেন। এতে গর্ববোধ করছি।

 রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর আলম খাঁনদের ছোট ছোট অবদানে বাংলাদেশ পুলিশ সুদীর্ঘ পথ অতিক্রম করে আজকের অবস্থানে পৌঁছেছে। তাদের অবদানকে বাংলাদেশ পুলিশ কৃতজ্ঞচিত্তে স্মরণ করে। বিদায় বেলায় অনেকের মন ভরাক্রান্ত থাকে। এ আয়োজনে সে যেন আনন্দ ও হাসি মুখ নিয়ে বাড়িতে ফিরতে পারে তারই চেষ্টা করা হয়েছে। বিদায় বেলায় তার মুখে হাসি ফোটাতে পেরে আমরাও আনন্দিত।

 এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান, জেলা গোয়েন্দা শাখার(ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুজ্জামান সহ জেলা পুলিশের বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজবাড়ী পুলিশ সুপারের বাণী
বিজয় দিবস উপলক্ষে জেলা পুলিশের কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মহান বিজয় দিবসে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ