ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বিয়ের দাবীতে পাংশার শাহামীরপুর গ্রামে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা!
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-০৪ ১৩:৫৩:৩৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির শাহামীরপুর উত্তরপাড়া গ্রামে গত ৩রা ডিসেম্বর রাতে প্রেমিক সবুজ মোল্লা(২৫) এর সাথে বিয়ের দাবীতে তার বাড়ীতে গিয়ে উঠেছে প্রেমিকা(২১)। 

 সবুজ মোল্লা পল্লী চিকিৎসক মতিয়ার মোল্লার ছেলে। প্রেমিকার বাড়ী শাহামীরপুর পূর্বপাড়া গ্রামে। সে স্থানীয় একটি কলেজের অনার্স দ্বিতীয়বর্ষের ছাত্রী। অপর দিকে সবুজ মোল্লা শাহামীরপুর বাজারে তার পিতার ওষুধের দোকান দেখভাল করে।

 গতকাল ৪ঠা ডিসেম্বর দুপুরে সরেজমিন সবুজ মোল্লার বাড়ীতে গিয়ে দেখা যায় তার প্রেমিকা তাদের বাড়ীতে অবস্থান করছে। কৌতুহলী নারী পুরুষ অনেকেই এসব নিয়ে পরস্পর কথা বলছেন।

 কলেজ পড়ুয়া ওই ছাত্রী জানান, দুই বছর হলো সবুজের সাথে তার প্রেমের সম্পর্ক। প্রথমে সে রাজী হয়নি। পরে বিয়ে করার শর্তে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে-----সম্পর্ক হয়। প্রেমিক সবুজের কথামতোই বিয়ের জন্য তার বাড়ীতে উঠেছে বলে দাবী করে ওই প্রেমিকা।

 এ ব্যাপারে হাবাসপুর ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার খোকন বিশ্বাস বলেন, সবুজের চলাফেরা খারাপ। প্রেমের ফাঁদে ফেলে মেয়েদের সম্ভ্রম নষ্ট করা তার চরিত্র। এর আগেও তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ ওঠে। সবুজ মোল্লা মাদক কারবারী সাথে জড়িত বলেও স্থানীয়রা জানায়।

 এ ব্যাপারে অভিযুক্ত সবুজের বক্তব্য পাওয়া যায়নি। সে গা ঢাকা দিয়েছে।

 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ