ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২৪
পাংশায় জাসদের সাংগঠনিক সভায় আংশিক কমিটি ঘোষণা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-০৮ ১৩:৫৪:২১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের গতকাল ৮ই ডিসেম্বর বিকালে ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত এক সাংগঠনিক সভায় সংগঠনের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

 গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে শহরের ওয়ালটন মোড়ে একটি ভবনে এ সভার আয়োজন করা হয়।

 জানা যায়, পাংশা উপজেলা জাসদের সভাপতি খালেদ সাইফুল দিরাজের সভাপতিত্বে সভায় জাসদের কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য ও রাজবাড়ী-২ আসনের জাসদ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, রাজবাড়ী জেলা জাসদের সভাপতি মনিরুল হক মনির, সহসভাপতি দিলীপ চাকি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খান লাল ও অর্থ সম্পাদক মোঃ শাহজাহানসহ জাসদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 সভায় পাংশা উপজেলা জাসদের সহসভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ রবিউল ইসলাম কুসুম ও মোঃ লোকমান হাকিম, সাধারণ সম্পাদক পদে জালাল উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কাজী মোবায়দুল হক টিপু ও সাংগঠনিক সম্পাদক পদে এডভোকেট কে.এম নাসির উদ্দিনের নাম ঘোষণা করা হয়। সভাপতি পদে নাম স্থগিত রাখা হয়।

 সভায় উপস্থিত একাধিক নেতা সংগঠনের আংশিক কমিটি ঘোষণার তথ্য নিশ্চিত করেন।

 তারা বলেন, ঘরোয়া পরিবেশে জাসদের সাংগঠনিক সভার আয়োজন করা হয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাসদের সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণে সভায় গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। নির্বাচনের পরে পাংশা উপজেলা জাসদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভা সূত্র জানায়।

 
বালিয়াকান্দির দুই ফার্মেসীকে ভোক্তা অধিকারের জরিমানা
 পাংশায় পুলিশের অভিযানে ইয়াবাসহ ৯টি মামলার আসামী অনু গ্রেফতার
পাংশা উপজেলায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত
সর্বশেষ সংবাদ