ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খানখানাপুরে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান
  • আশিকুর রহমান
  • ২০২৩-১২-০৮ ১৩:৫৯:০৬

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দক্ষিণপাড়া নন্দীবাড়িতে গতকাল ৮ই ডিসেম্বর সকালে ফ্রি মেডিকেল ক্যাম্পে অসহায় দরিদ্র ৫শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে মার্স একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠান।  

 দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে অসহায় ৫শতাধিক নারী পুরুষের স্বাস্থ্য পরীক্ষা করে বিনামূল্যে চিকিৎসা সেবা দেন ডেন্টিস্ট, গাইনী, নাক কান গলা, শিশু ও মেডিসিন বিশেষজ্ঞ ৫জন চিকিৎসক। এছাড়া এ ক্যাম্পে বিনামূল্যে রক্তের গ্রুপও নির্ণয় করা হয়। 

 এতে সার্বিক সহযোগিতা করে লাইফ কেয়ার রাজবাড়ী নামে একটি বেসরকারী হাসপাতাল। উদ্বোধনী অনুষ্ঠানে মার্স একাডেমির পরিচালক শুভ্র নন্দী, গোলাম মোক্তাকিম শিমুল, ডাঃ জহরুল হক, মিজানুর রহমান মিজান, লাইফ কেয়ার রাজবাড়ীর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নজরুল ইসলাম, চেয়ারম্যান মোহাম্মদ আমিন উদ্দিন মোল্লা, পরিচালক রাসেল মুন্সী রাজিম ও আব্দুর রব সেক উপস্থিত ছিলেন।

 মার্স একাডেমির পরিচালক শুভ্র নন্দী বলেন, আমাদের প্রতিষ্ঠানটি গ্রাম এলাকায় অবস্থিত। এ এলাকার অনেক অসহায় দরিদ্র মানুষেরই শহরে গিয়ে ভিজিট দিয়ে ডাক্তার দেখানো কিংবা চিকিৎসা করানোর মতো সামর্থ্য নেই। এমন মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়ার জন্যই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এ কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে

 এ সময় সমাজের বিত্তবানদের অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি।  

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ