ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দ উপজেলায় ১২৫জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১২-১৭ ১৪:১৪:৪৫

মহান বিজয় দিবস উপলক্ষে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গত ১৬ই ডিসেম্বর দুপুরে উপজেলা পরিষদের সভা কক্ষে ১২৫ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী বক্তব্য রাখেন। 

 বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক মোঃ সেলিম মুন্সীসহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা মুন্সী বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এজন্য বিজয় দিবস ও স্বাধীনতা দিবসে তাদেরকে রাষ্ট্রীয় ভাবে সংবর্ধনা প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় আজকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

 জানা গেছে, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপজেলার ১২৫ জন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানের শুরুতে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ