ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-২৮ ১৪:১০:৪২
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে গতকাল সোমবার বিকেলে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচীর মধ্য দিয়ে গতকাল ২৮শে সেপ্টেম্বর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষ্যে কেককাটা, আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল সোমবার বিকেলে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য আহম্মদ হোসেন। 
  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ও শিল্প-বাণিজ্য বিষয়ক সম্পাদক নুরুদ্দিন মিয়া, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার, পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফুরা খাতুন, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ বক্তব্য রাখেন। 
  বক্তারা বিভেদ ভুলে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার আহবান জানান।
  অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পাঠ করেন চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ