ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে চোরাই ইজিবাইক জব্দ॥মাদকসহ গ্রেপ্তার-৯
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-২৩ ১৪:১৫:২১

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গত ২২শে জানুয়ারী ও ২৩শে জানুয়ারী ৯জন আসামীকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

 থানা পুলিশ দুই দিন অভিযান চালিয়ে ১টি চোরাই ইজিবাইক, ৫ বোতল ফেন্সিডিল, ৩০পিচ ইয়াবা ট্যাবলেট, ৫৩পিচ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ ৪জন মাদক বিক্রেতা, ২জন চোর এবং অন্যান্য মামলার ৩জন আসামীকে গ্রেফতার করেছে।

 পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার রাত সোয়া ৯টার দিকে পাংশা মডেল থানার এসআই সালাউদ্দিন আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে পাংশা থানাধীন পূর্ব বাগদুলি জনৈক মোঃ আশরাফুল ইসলাম মন্ডল(২৫) এর বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর হইতে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা মোঃ আফতাব শেখ(৩৩) গ্রেফতার করে। তার বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্যাদি আইনের ১টি মামলা আছে। আটক আফতাব শেখ পাংশা উপজেলার বাগদুলী গ্রামের মোঃ ছিরু শেখের ছেলে।

 অপরদিকে গত সোমবার রাত ১১টার দিকে পাংশা থানার উপ-পরিদর্শক(এসআই) দিপঙ্কর কুন্ডু সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে পাংশা উপজেলার মাছপাড়া পশ্চিম বাজারস্থ মেসার্স দীপ এগ্রো ফুড প্রোডাক্টস অটোরাইস মিলের সামনে পাকা রাস্তার উপর হইতে ৫৩ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ২জনকে গ্রেফতার করে পুলিশ।

 গ্রেফতারকৃতরা হলো- পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের আজিজুল মন্ডলের ছেলে মোঃ মিজানুর মন্ডল(৩৪) ও আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুস সালাম শেখ(৩৯)।

 এছাড়াও গতকাল মঙ্গলবার সাড়ে ১২টার দিকে উপ-পরিদর্শক(এসআই) মোঃ আকরাম হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে পাংশা থানার চাঁদপুর এলাকা থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ রফিক মিয়া নামের এক মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ। আটক রফিক মিয়া পাংশা উপজেলার চাঁদপুর এলাকার দুলাল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ ৭টি মামলা আছে।

 অপরদিকে গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ৩টার দিকে সহকারী উপ-পরিদর্শক(এএসআই) মোঃ শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করা পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুর বাজারের সামনে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের উপর হতে ১টি চোরাই ইজি বাইকসহ ২জনকে গ্রেফতার করেছে।

 গ্রেফতারকৃতরা হলো- মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার মৃত আমির উদ্দিনের ছেলে মোঃ ইমরান হোসেন(৩৫) ও কালুখালী উপজেলার আতর আলীর ছেলে  মোঃ জহির শেখ(৩২)। আসামী ইমরানের বিরুদ্ধে চুরি, মাদকসহ ৭টি ও আসামী জহিরের বিরুদ্ধে ১টি চুরির মামলা রয়েছে।

 এছাড়াও উপ-পরিদর্শক(এসআই) মোঃ সেলিম হোসেন এবং উপ-পরিদর্শক(এসআই) মোঃ ফজর আলী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার ৩জন আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো-জাফর হোসাইন(৩৯), মোঃ মুন্নু মল্লিক(৪০) ও মোঃ শামীম মল্লিক(১৯)।

 পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ