ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় রেলপথ মন্ত্রীর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-২৪ ১৪:১৪:৪১

চলমান শৈত্য প্রবাহের মাঝে গতকাল ২৪শে জানুয়ারী বিকালে রেলপথ মন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির পক্ষ থেকে পাংশা পৌরসভার পালপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের দরিদ্র বাসিন্দাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সার্বিক দিকনির্দেশনায় তার প্রতিনিধি রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

 জানা যায়, পালপাড়ায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের পৃথক বাড়িতে ৪৮টি পরিবার বসবাস করেন। রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম তাদের জন্য কম্বলের ব্যবস্থা করেছেন। গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে সেখানে কম্বল বিতরণ করেন গোবিন্দ কুন্ডু।

 এরআগে গত ২০শে জানুয়ারী সকালে রেলপথ মন্ত্রীর পাংশা শহরস্থ বাড়িতে আগত দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 

 উল্লেখ্য, প্রতি বছর নিজ বাড়িতে আগত শীতার্ত লোকজনসহ রাজবাড়ী-২ আসনের(পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) প্রতিটি ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ