ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে এলজিইডির গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১০-০১ ১৫:০৪:০৬
বালিয়াকান্দি উপজেলা এলজিইডি অক্টোবর মাসব্যাপী ‘রক্ষণাবেক্ষণ মাস’ উদযাপন শুরু করেছে। গতকাল ১লা অক্টোবর সকালে বালিয়াকান্দি-মধুখালী সড়কে এই রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন করেন উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’-শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা এলজিইডি অক্টোবর মাসব্যাপী ‘রক্ষণাবেক্ষণ মাস’ উদযাপন শুরু করেছে। 
  গতকাল ১লা অক্টোবর সকালে বালিয়াকান্দির টিএন্ডটি অফিস এলাকায় বালিয়াকান্দি-মধুখালী সড়কে আনুষ্ঠানিকভাবে এই রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন করেন উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর। 
  এ সময় উপ-সহকারী প্রকৌশলী আবু ইউনুছ, সিও আনোয়ার হোসেন, নুরুজ্জামান বিশ^াস, মঞ্জুরুল ইসলাম ও মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
   উদ্বোধনকালে উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর বলেন, অক্টোবর মাসব্যাপী বালিয়াকান্দি উপজেলায় এলজিইডির বিভিন্ন সড়কের ২২.০২ কিলোমিটার অংশ সংস্কার করা হবে। এ সময়ে এলজিইডির কোন সড়ক হঠাৎ করে যদি ক্ষতিগ্রস্থ হয়, দ্রুত সময়ের মধ্যে তা মেরামত করা হবে। একজন সুপারভাইজারের তদারকিতে বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়নে ১০ জন করে মোট ৭০ জন দুস্থ মহিলা শ্রমিক কাজ করবেন। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ