ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১১ ১৪:১০:১৮

রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে গতকাল ১১ই ফেব্রুয়ারী সকাল ১১টায় বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

 প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী।

 ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

 বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান, সদর উপজেলা শিক্ষা অফিসার মধূ সুদন সাহা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন।

 এ সময় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, আমন্ত্রিত অতিথি ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, ছাত্র জীবন হলো জীবন গঠনের উত্তম সময়। যে সকল ছেলে মেয়েরা এই সময়ের গুরুত্ব দিবে না, হেলায় ফেলায় কাটাবে তারা কখনো লক্ষ্য অর্জন করতে পারবে না। আমি তোমাদের বলব ছাত্র জীবন নিজেকে গঠনের সময়। তোমরা পড়ালেখা করবা। বেশি বেশি বই পড়বা। বাবা মায়ের কথা শুনবা দেখবা সাফল্য তোমাদের হাতের নাগালে এসে পৌঁছাবে। আমি তোমাদের জীবনের সাফল্য কামনা করি।

 
 রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি পালন
সর্বশেষ সংবাদ