ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ঈদ উপলক্ষে যাত্রীদের সুবিধার্থে ট্রেন ও বগির সংখ্যা বাড়ানো হবে------রেলমন্ত্রী
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০১ ১৪:৫৬:০৫

 রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেছেন, ঈদ যাত্রায় যাত্রীদের সুবিধার্থে রেলের ট্রেন ও বগির সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
 গতকাল ১লা মার্চ সকাল সোয়া ১১টায় রাজধানী ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে রেলপথ মন্ত্রী রাজবাড়ী স্টেশনে নামলে স্টেশন পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 রেলপথ মন্ত্রী আরো বলেন, ঈদ যাত্রায় যাত্রীদের বিশেষ সুবিধার্থে ট্রেন ও বগির সংখ্যা বাড়ানো হবে। এছাড়াও অনলাইনে টিকিটের পাশাপাশি আমরা স্টেশন গুলোতেও টিকিট বিক্রির ব্যবস্থা করবো। অতিরিক্ত যেসব বগি যুক্ত করা হবে সেখানে বসার এবং দাঁড়ানোর যাত্রী যেতে পারবে। ঈদকে সামনে রেখে সব সুযোগ সুবিধাই রাখা হবে ট্রেনে।
 রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম বলেন, রেলওয়ের ড্রাইভার ও স্টেশন মাস্টার নিয়োগের জন্য ইতিমধ্যে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। নতুন নিয়োগ দেওয়ার মাধ্যম দিয়েই বন্ধ হওয়া এবং নতুন স্টেশন গুলো চালু করা হবে।
 রেলপথ মন্ত্রী দুই দিনের সরকারী সফরে গতকাল শুক্রবার সকাল সোয়া ১১টায় তিনি রাজবাড়ী রেলস্টেশনে পৌঁছান। এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিমসহ রেলের উর্ধতন কর্মকর্তারা রেলপথ মন্ত্রী ও তার সহধর্মিনী মিসেস সাঈদা হাকিমকে ফুলেল অভ্যর্থনা জানান। এ সময় রাজবাড়ী জেলা ও পাংশা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 রাজবাড়ী রেলস্টেশন পরিদর্শন শেষে রাজবাড়ী সার্কিট হাউজে রেলপথ মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ