ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে ৩শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-১২ ১৪:৫৭:৫৬

 পবিত্র মাহে রমজান উপলক্ষে গোয়ালন্দ উপজেলায় হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ১২ই মার্চ দিনব্যাপী উপজেলার ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দল একটি ট্রাকে ইফতার সামগ্রী নিয়ে উপজেলার তেনাপচা কাজী মনাক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়, দৌলতদিয়া কেকেএস প্রবীণ কেন্দ্র, দৌলতদিয়া মডেল হাই স্কুল, মেসার্স কফিল ফিলিং স্টেশন, দৌলতদিয়া ৮নং তোরাপ শেখের পাড়া, উজানচর সামচু মন্ডলের বাজার, জমিদার ব্রিজ, পৌর ৯নং ওয়ার্ড কাইমদ্দিন প্রামানিক পাড়া, গোয়ালন্দ বাজার গরুর হাট ও গোয়ালন্দ ব্র্যাক অফিস এলাকায় বিতরণ করে। 

 জানা গেছে, হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা সৌদী আরব প্রবাসী মোহাম্মাদ হোসাইনের উদ্যোগে এ সামগ্রী বিতরণ করা হয়েছে।   ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাউল, ১ কেজি ছোলা, চিড়া, খেজুর, আখের গুড়, ১লিটার সয়াবিন তেল, ২কেজি মুড়ি ও আলুসহ মোট ১৯কেজির প্যাকেজ অসহায়দের মাঝে উপহার দেয়া হয়।

 ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপকারভোগী জনগোষ্ঠীর ভোগান্তি কমাতে তাদের দৌড় গোড়ায় পৌঁছে দিতে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের মোঃ সেলিম শেখ, মোঃ সুলতান মোল্লা, মোঃ আলাউদ্দিন, আমজাদ হোসেন, জিয়াউর রহমান, লিয়াকত হোসাইন, মোঃ মামুন, আয়নাল আহসান, মুরাদ হোসেন ও আলামিনসহ হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 এ সম্পর্কে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সৌদী প্রবাসী মোহাম্মদ হোসাইন মোবাইল ফোনে জানান, মানুষের জন্য কিছু করার মত আনন্দ বা সুখ পৃথিবীতে আর কিছুতে নেই। আমি  মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে কাজ করি। আমাদের আশে-পাশে অনেক নিম্নবিত্ত প্রতিবেশি আছেন, যারা অনেক কষ্টে জীবন-যাপন করলেও কারো কাছে হাত কিছু চাইতে পারেন না। আমরা গরীব-অসহায়দের পাশাপাশি সেইসব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এর পাশাপাশি যে কোন সামাজিক ও মানবিক কাজ করে থাকি। এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসের প্রথম রোজায় ৩শ পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী উপহার দিয়েছি। আমি সকলের নিকট দোয়া কামনা করছি।

 

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ