ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশা বাজারের কুন্ডু সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৩-১২ ১৪:৫৮:৩৮

রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ কুন্ডু সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির গত ৫ই মার্চ রাত ৮টায় সাধারণ সভায় নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 সুভাষ কুমার বিশ্বাসের সভাপতিত্বে এবং কাজী আল সাদীর উপস্থাপনায় সাধারণ সভায় সমিতির স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 সভায় আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে খোন্দকার মোকাররম হোসেন মুকুলকে সভাপতি ও এম.এ জিন্নাহকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট সমিতির ত্রি-বার্ষিক নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

 কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি অমিত কুমার রায় ও খন্দকার সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক কাজী আল সাদী, কোষাধ্যক্ষ সনৎ কুমার পাল, সহ-কোষাধ্যক্ষ বিপুল কুমার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদ বিশ্বাস, প্রচার সম্পাদক সুরুজ আলী, দপ্তর সম্পাদক স্বরুপ কুমার দে, ধর্মীয় সম্পাদক(মুসলিম) মোঃ আশরাফুল ইসলাম, ধর্মীয় সম্পাদক (হিন্দু) অলোক কুমার, কার্যনির্বাহী সদস্য নিপু কুন্ডু, মোঃ হায়দার আলী ও মোঃ রিফাত মন্ডল।

 নবগঠিত কমিটির সভাপতি খোন্দকার মোকাররম হোসেন মুকুল জানান, কুন্ডু সুপার মার্কেটে মোট ৩৪ জন ব্যবসায়ী রয়েছেন। সকল ব্যবসায়ীর উপস্থিতিতে সাধারণ সভা করা হয়। বিগত সময়ে যে সকল ব্যবসায়ী মৃত্যুবরণ করেছেন সভায় তাদের জন্য দোয়া করা হয়েছে। মার্কেটে পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখা এবং মার্কেটের সামনে ভাঙ্গা ড্রেন মেরামতের বিষয়ে সভায় আলোচনা করা হয়। 

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ