ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বসন্তপুর ও গোয়ালন্দ মোড়ে ভোক্তারঅভিযানে দুই দোকানীকে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২৫ ১৭:৫৭:১৫

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযানে গতকাল ২৫শে মার্চ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ও গোয়ালন্দ মোড়ের দুই দোকানীকে ৯হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

 জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান এ বাজার তদারকি অভিযান পরিচালনা করেন। 

 জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর বাজারস্থ সরদার স্টোরকে প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করার অপরাধে ৪হাজার টাকা এবং গোয়ালন্দ মোড়ের বিসমিল্লাহ চটপটি হাউজকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে ৫হাজার টাকা জরিমানা করা হয়। 

 তদারকি কার্যক্রম পরিচালনাকালে নিষিদ্ধ পণ্যের উৎপাদন ও বিক্রিরোধ, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ রোধসহ, মেয়াদ উত্তীর্ণ পণ্য এবং অননুমোদিত ও অবৈধ পণ্য বিক্রি না করাসহ ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রি না করার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়। 

 এছাড়াও নির্ধারিত নিত্যপণ্যের মূল্য যথাযথভাবে বিক্রয় সঠিকতা যাচাইসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয়। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।

 
পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ