ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
অগ্রণী ব্যাংক লিঃ বালিয়াকান্দির নলিয়া জামালপুর শাখার ব্যবস্থাপকের বিদায় সংবর্ধনা
  • সোহেল মিয়া
  • ২০২০-১০-০৮ ১৪:২০:০৭
অগ্রণী ব্যাংক লিমিটেড বালিয়াকান্দি উপজেলার নলিয়া জামালপুর শাখায় গতকাল ৮ই অক্টোবর বিদায় সংবর্ধনায় বিদায়ী ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নলিয়া জামালপুরে অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসানের বিদায় সংবর্ধনা গতকাল ৮ই অক্টোবর অনুষ্ঠিত হয়েছে।
  অগ্রণী ব্যাংকের নবাগত শাখা ব্যবস্থাপক অমৃত পত্তনদারের সভাপতিত্বে এবং ব্যাংকের কর্মকর্তা বিরাট মোহন সরকারের  সঞ্চালনায়  সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী শাখা ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসান, হাবিবুল ইসলাম, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, সাংবাদিক সোহেল মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী সুকুমার সরকার ও বড় হিজলী আলীম মাদ্রাসার অফিস সহকারী ওবায়দুর রহমান প্রমূখ।
  সংবর্ধনায় ব্যাংকের গ্রাহক, সকল কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
  বক্তারা বলেন, বিদায়ী শাখা ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসান সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা ছিলেন। তার ব্যবহার ও আচরনে এই ব্যাংকের সকল শ্রেণি ও পেশার গ্রাহক অত্যন্ত মুগ্ধ। তার বিদায় জানাতে আমাদের কষ্ট লাগছে।
  বিদায়ী শাখা ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসান বলেন, এই শাখার সকল গ্রাহকরা অত্যন্ত ভালো মনের মানুষ। আমার সকল কাজে তারা সহযোগিতা করেছেন। তাদের সহযোগিতা না পেলে হয়তো আমি ভালো ভাবে ব্রাঞ্চ চালাতে পারতাম না। এই শাখার গ্রাহকদের যে ভালোবাসা পেয়েছি তা আমার আগামী দিনের পথ চলার ও কর্মক্ষেত্রে কাজ করার অনুপ্রেরণা হয়ে থাকবে। 
  সভাপতির বক্তব্য নবাগত শাখা ব্যবস্থাপক অমৃত পত্তনদার বলেন, বিদায়ী শাখা ব্যবস্থাপক মেহেদী হাসান আমার একজন সহকর্মী। তিনি যেভাবে গ্রাহকদের সেবা করেছেন আমিও চেষ্টা করবো আমার কাজের মাধ্যমে তার মতো সবার মন জয় করার। আপনারাও আমাকে সহযোগিতা করবেন।
  উল্লেখ্য, বিদায়ী শাখা ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসান ২০১৭ সালের ৭ই সেপ্টেম্বর তারিখে নলিয়া জামালপুর শাখাতে যোগদান করেন এবং ২০২০ সালের ১৪ই সেপ্টেম্বর ছিল তার শেষ কর্ম দিবস। বর্তমান তিনি ফরিদপুরের বদরপুর শাখায় কর্মরত আছেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ