ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের উদ্বোধন
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-২৪ ১৭:১৮:৪২

কালুখালীতে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধনের ৫বছর পর গতকাল ২৪শে এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 
 গত ২৩শে এপ্রিল প্রাইমি গ্রাভিডা ফুল টার্ম প্রেগনেনসি উইথ লেস ফিটাল মুভমেন্ট নিয়ে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন গর্ভবতী মা ভর্তি হন। গতকাল বুধবার তার সফল অপারেশনের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্মগ্রহণ হয়। পরে অপারেশন টিমের সদস্যরা কেক কেটে নবজাতকের ১ম জন্মদিন পালন করা হয়। 
 পরে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন স্বাস্থ্য কমপ্লেক্সের সিজারিয়ান সেকশন অপারেশন শুভ উদ্বোধন ঘোষণা করেন।
 নবজাতকের প্রথম জন্মদিন পালন করেন কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইসরাত জাহান উম্মন।
 এ সময় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুক্তাদির আরেফিন, গাইনী কনসালটেন্ট ডাঃ নাহিদা ইয়াসমিন, এনেস্থিসিয়া কনসালটেন্ট ডাঃ দেলোয়ার হোসাইন ও ডাঃ তানিয়া আফরিন লাবণ্য প্রমুখ উপস্থিত ছিলেন।
 জানা গেছে, কমপ্লেক্সে স্বাস্থ্য সেবা কার্যক্রম চালু হলেও নানা অজুহাতে উদ্বোধনের পর থেকেই বন্ধ ছিল অপারেশন থিয়েটারের কার্যক্রম। গতকাল ২৪শে ফেব্রুয়ারী এক প্রসূতি মায়ের অপারেশনের মাধ্যমে সেই অবস্থার অবসান ঘটে। 
 উল্লেখ্য, গত ২০১৮ সালের ৩০শে জানুয়ারী সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন করেন। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ