ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
  • শিহাবুর রহমান
  • ২০২৪-০৪-২৭ ১৯:০৯:৫৪

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেছেন, আমি মোটর সাইকেল প্রতীকে উপজেলা পরিষদের চেয়ারম্যানে দাঁড়িয়েছি কারণ সমস্ত ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ সবাই মিলে আমাকে সমর্থন দিয়েছেন। সেই সমর্থনের বিষয়ের পর আমার অভিভাবক (রাজবাড়ী-২ আসনের এমপি ও রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম)কে জানানোর পর তিনিও আমাকে সমর্থন দিয়েছেন এবং উনার সন্তান আশিক মাহমুদ মিতুল আমার নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন। আশিক মাহমুদ মিতুল আমার সাথে থাকার কারণে নদীতে যেমন জোয়ার আসলে পানি বাড়তে বাড়তে এক সময় নদী ভরাট করে গ্রামকে গ্রাম তলিয়ে যায় তেমনি আপনাদের দোয়ায় ঠিক আমারও একই অবস্থা তৈরী হয়েছে। আমার শুকনা নদীতে জোয়ারের পানি এমনভাবে আসছে গ্রামকে গ্রাম তলিয়ে গেছে। 
 গতকাল ২৭শে এপ্রিল বিকালে পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের নাদুরিয়া সিদ্দিকীয়া বালিকা মাদ্রাসার প্রাঙ্গণে নির্বাচনী পথ সভায় তিনি এ কথা বলেন।
 তিনি বলেন, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার উন্নয়নের সাথে পাংশা উপজেলার উন্নয়নের ডিফারেন্স অনেক। কারণ বালিয়াকান্দির যিনি চেয়ারম্যান রয়েছেন তিনি মাসে ৩বার মন্ত্রীর কাছে যান এবং ফিরিস্তি দেন কোন রাস্তা লাগবে, কোন রাস্তা খারাপ হয়েছে, কোথায় ব্রীজ লাগবে, কোথায় কি লাগবে। এমনকি গোয়ালন্দ ও রাজবাড়ী উপজেলার চেয়ারম্যান এবং মেয়রগণও মন্ত্রী মহোদয়ের কাছে গিয়ে সমস্যা কি আছে, এলাকায় কি উন্নয়ন করতে হবে মন্ত্রীর সাথে, সেক্রেটারীর সাথে যেখানে যা প্রয়োজন তাই করেন। সেসব এলাকার উন্নয়ন হয়েছে। আর আমাদের পাংশায় যে উপজেলা চেয়ারম্যান আছে সে মন্ত্রী মহোদয়ের কাছে যাইতে পারে না। কারণ সে মন্ত্রী মহোদয়ের সাথে বিশ্বাসঘাতকতা করেছে।
 খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, আমি যদি নির্বাচিত হই তাহলে আপনাদের এলাকার গোরস্থান, রাস্তাঘাটসহ যা যা প্রয়োজন ইনশাল্লাহ সেগুলো পর্যায়ক্রমে করা হবে। আমাদের মন্ত্রী মহোদয়ের সাথে থেকে এলাকার উন্নয়নের জন্য কোথায় কি সমস্যা আছে সেগুলো নিয়ে উনার সাথে দৌড়াদৌড়ি করে আপনাদের আশা পূরণ করবো। 
 আপনারা আমার জন্য দোয়া করবেন। সবাই চেষ্টা করবেন। আপনাদের আত্মীয়-স্বজন যে যেখানে আছে সবাই ঝাঁপিয়ে পড়ে আগামী ৮ই মে মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।
 পথসভায় পাংশা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুন্ডু, কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, সাবেক চেয়ারম্যান ফজলুল হক, কামরুজ্জামান খান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রাকিবুল বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়াদ্দার ও বাদশা মেম্বারসহ অন্যান্যা বক্তব্য দেন।
 পরে সন্ধ্যায় নাদুরিয়া বাজারে আওয়ামী লীগের অপর গ্রুপের পথসভায় বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো। উভয় পথসভায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী তাকে ভোট প্রদানের প্রতিশ্রুতি দেন।

গোয়ালন্দে সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
খানখানাপুরে ৪৩৩ ভরি অবৈধ রুপাসহ পাচারকারী গ্রেফতার
গোয়ালন্দে মা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ