ঢাকা মঙ্গলবার, মে ২১, ২০২৪
রাজবাড়ীতে স্বপ্ন সুপার শপের লাকী কুপন ড্র’তে উপহার পেল ৮ ক্রেতা
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-৩০ ১৮:৩০:৩২

রাজবাড়ী শহরের শ্রীপুরে স্বপ্ন সুপার শপে ৫শ টাকার বাজার করলেই ক্রেতার সংগ্রহে আসে একটি লাকী কুপন। আর সেই কুপনেই ড্র’তে ক্রেতার ভাগ্যে আসে বিভিন্ন উপহার সামগ্রী। 
 এরই ধারাবাহিকতায় ‘স্বপ্ন’ শ্রীপুর শাখা থেকে পণ্য কিনে ক্রেতাদের জমা দেয়া লাকী কুপনের ড্র গতকাল ৩০শে এপ্রিল রাত ৮টায় অনুষ্ঠিত হয়। 
 জানা গেছে, গত এপ্রিল মাসে স্বপ্ন সুপার শপ থেকে পণ্য ক্রয়ের পর লাকী কুপন গ্রহণ করে ক্রেতারা। সেই কুপনের মধ্যে থেকে লটারি করে ৮জন বিজয়ী হয়। বিজয়ীদের দেওয়া হয় আকর্ষণীয় পুরস্কার।
 লাকী কুপনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখার পাটনার মোঃ আবু তসলিম ও স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখার ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম ও মাহবুবুর রহমান প্রমুখ। এ সময় ক্রেতারা উপস্থিত ছিলেন। 
 গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত লাকী কুপন ড্র’তে ৩য় পুরস্কার পেয়েছেন রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গার বাসিন্দা স্কুল ছাত্র খোন্দকার আরেফিন হোসেন মুগ্ধ। 
 স্বপ্ন সুপার শপ শ্রীপুর শাখা সূত্রে জানা গেছে, প্রতি বার ৫শ টাকার বেশি পণ্য ক্রয় করলে সুপার শপ থেকে একটি লাকী কুপন পায় ক্রেতা। প্রতি মাসে মোট বিক্রিত পণ্যের সংগ্রহ করা লাকী কুপনগুলো মাসের শেষ তারিখে ড্র করা হয়। 
 স্কুল ছাত্র খন্দকার আরেফিন হোসেন বলেন, বাবার সাথে প্রতি মাসে বেশ কয়েকবার কেনাকাটা করতে আসি স্বপ্ন সুপার শপে। ৫০০ টাকার পণ্য কিনলেই একটি করে কুপন পাই। সেই কুপন ড্র’তে আজকে আমি ৩য় পুরস্কার একটি টেবিল ফ্যান পেয়েছি। আমার অনেক ভালো লাগছে। 
 উল্লেখ্য, গত ২৭শে ফেব্রুয়ারী রাজবাড়ী শহরের শ্রীপুর বাজারে স্বপ্ন সুপার শপের উদ্বোধন করা হয়। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত শপটি খোলা থাকে।

পাঁচস্তরের নিরাপত্তায় রাজবাড়ী সদর-গোয়ালন্দ  ও বালিয়াকান্দি উপজেলায় আজ ভোট গ্রহণ
রাজবাড়ী সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন
রাজবাড়ী সদর উপজেলার ১১৫টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
সর্বশেষ সংবাদ