ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পোড়াদহ-রাজবাড়ী-দৌলতদিয়া রুটের শাটল ট্রেন সাড়ে ৬ মাস পর চালু হলো
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৩ ১৫:১৫:২০
-ফাইল ফটো।

 করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ সাড়ে ৬ মাস বন্ধ থাকার পর গত ১২ই অক্টোবর থেকে পোড়াদহ-রাজবাড়ী-দৌলতদিয়া ঘাট রুটের শাটল ট্রেন চালু হয়েছে। এ নিয়ে এই রুটে চলাচলকারী প্রতিটি ট্রেনই চালু হলো।
  রাজবাড়ী রেলওয়ে সূত্রে জানা গেছে, পোড়াদহ-রাজবাড়ী-দৌলতদিয়া ঘাট রুটে চলাচলকারী শাটল ট্রেনটি দিনে ২ বার চলাচল করে এবং প্রতিটি স্টেশনেই(রাজবাড়ী, পাঁচুরিয়া, গোয়ালন্দ বাজার, দৌলতদিয়া ঘাট, সূর্যনগর, বেলগাছী, কালুখালী, পাংশা, মাছপাড়া, খোকসা, কুমারখালী, চড়ইকোল, কুষ্টিয়া, কোর্ট কুষ্টিয়া, জগতি ও পোড়াদহ)  থামে। অফিস সময়ে চলাচলের কারণে এর জনপ্রিয়তা বেশী।
  রাজবাড়ী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত জানান, করোনার পর স্বাভাবিক কার্যক্রম শুরু হওয়ায় শাটল ট্রেনটি পুনরায় চালু করা হয়েছে। পূর্বের নিয়মে ও সময়সূচী অনুযায়ী ট্রেনটি চলবে। ভোরে রাজবাড়ী রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে গোয়ালন্দ ঘাট হয়ে পোড়াদহে যাওয়ার পর দুপুরে ফিরে এসে আবার বিকাল ৪টা ৪০ মিনিটে রাজবাড়ী থেকে পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে গিয়ে রাতে রাজবাড়ীতে ফিরে আসবে।
  উল্লেখ্য, এর আগে রাজবাড়ী থেকে ফরিদপুর রুটের রাজবাড়ী এক্সপ্রেস মেইল ট্রেন, ভাটিয়াপাড়া রুটের ভাটিয়াপাড়া এক্সপ্রেস মেইল ট্রেন, খুলনা রুটে নকশীকাঁথা মেইল ট্রেন এবং রাজশাহী রুটের আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনটি চালু হয়। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ