ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
রাজবাড়ীতে ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে রেড ক্রিসেন্টের ছাতা বিতরণ
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০৬-১০ ১৮:০১:২৯

তীব্র তাপদাহে কিছুটা স্বস্তি দিতে গতকাল ১০ই জুন দুপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় রাজবাড়ী ইউনিটের আয়োজনে ছাতা, ক্যাপ, বিশুদ্ধ পানি ও লিফলেট বিতরণ করা হয়েছে। 

 ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটির অর্থায়নে রাজবাড়ীর পুলিশ সুপার কার্যালয়ের সামনে ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে ছাতা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম(সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিঃ পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, ট্রাফিক পুলিশ পরিদর্শক তারক চন্দ্র পাল ও মোঃ শফিউল্লাহ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের সেক্রেটারী মোঃ আকরাম হোসেন, কার্যনির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম (সোহাগ), মিজানুর রহমান, মোঃ কামরুল ইসলাম সোহেল, ইসমত আরা ও ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ নাজির শিকদারসহ যুব স্বেচ্ছাসেবকগণ উপস্থিত ছিলেন। 

 জানা গেছে, তীব্র তাপদাহ থেকে মানুষকে কিছুটা স্বস্তি দিতে এ কার্যক্রমের মধ্যেমে রাজবাড়ী জেলার ৫টি উপজেলায় ৪৫০টি ছাতা, ৯০০টি ক্যাপ, বিশুদ্ধ ১৫ হাজার লিটার পানি, ১৩৫০ পিস গাছের চারা রোপন, তাপদাহ থেকে সুরক্ষিত থাকতে করণীয় তথ্য সংবলিত ২০হাজার পিস লিফলেট, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে। এ কার্যক্রম রাজবাড়ী সদর, গোয়ালন্দ, পাংশা, বালিয়াকান্দি, কালুখালী উপজেলাতে বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে গণ সমাবেশে
রাজবাড়ীতে সাড়ে তিন ঘন্টা পর পল্লী বিদ্যুৎ সমিতির সংযোগ চালু
রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গায় আক্কাস আলী মিয়া স্মৃতি নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ