ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পূজা মন্ডপে আর্থিক অনুদানের চেক বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-১০-২৩ ১৫:৩৩:০৫
পাংশা উপজেলার যশাই ইউপির সমসপুর সার্বজনীন দুর্গা মন্দিরে গতকাল শুক্রবার বিকেলে অনুদানের চেক বিতরণ করেন নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ২৩শে অক্টোবর বিকেলে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পূজা মন্ডপে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 
  ট্রাস্টের পক্ষ থেকে এ বছর পাংশা উপজেলায় ১০টি পূজা মন্ডপে প্রত্যেকটিতে ৩হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা অনুদান বরাদ্দ করা হয়েছে। 
  ট্রাস্টি, রাজবাড়ী জেলা ও পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদ এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সমন্বয় করে গতকাল শুক্রবার বিকেলে ট্রাস্ট, সরকারী বরাদ্দ ও পূজা উদযাপন পরিষদের বরাদ্দকৃত অনুদান প্রদান করে।
জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে পাংশা উপজেলার যশাই ইউপির সমসপুর সার্বজনীন দুর্গা মন্দিরের নেতৃবৃন্দ অনুদানের চেক বিতরণ করেন। 
  যশাই ইউপিতে দীর্ঘ ৪০ বছর পর এ বছর একমাত্র ওই মন্দিরে দুর্গাপূজা-২০২০ আয়োজন করায় তাদের অনুপ্রাণিত করতে মন্দিরটি পরিদর্শনসহ সেখানে অনুদানের চেক বিতরণ কর্মসূচীর সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ।
  অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে ট্রাস্টি প্রফেসর ডঃ অসীম সরকার, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি সুব্রত কুমার দাস সাগর, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার কুন্ডু, সহ-সভাপতি কার্তিক সাহা ও এডভোকেট ভজ গোবিন্দ দে, পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, যশাই ইউপির চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন। 
  ট্রাস্টি প্রফেসর ডঃ অসীম সরকারের হাত থেকে সমসপুর সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি অখিল বিশ্বাস ও সাধারণ সম্পাদক সজল কুমার বিশ্বাস এবং যশাই ইউপির চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মন্ডল অনুদানের চেক গ্রহণ করেন। এ সময় ট্রাস্টের চেকসহ পাংশার সরকারী বরাদ্দ ও পূজা উদযাপন পরিষদের অনুদান মিলে মোট ৫৩ হাজার টাকা প্রদান করা হয়।
  এর আগে গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে ট্রাস্টি প্রফেসর ডঃ অসীম সরকারসহ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ পাংশা শহরের মাগুড়াডাঙ্গী গ্রামে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীপক কুমার কুন্ডুর বাড়িতে এক সভায় মিলিত হন। দীপক কুন্ডু নেতৃবৃন্দকে অভ্যর্থনা জানান।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ