ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
জাতীয় দলের খেলোয়াররা ফরিদপুরে আজ প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেবে
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-১০-২৩ ১৫:৩৮:৫১

ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ৭১-এর শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নিতে জাতীয় দলের প্রথম সারির ক্রিকেটারা আজ ২৪শে অক্টোবর শনিবার ফরিদপুরে আসছেন। 
  আন্তর্জাতিক কিংবা বিভাগীয় স্টেডিয়াম ছাড়া যাদের পা পড়ে না, সেই তারকারা ফরিদপুর জেলা স্টেডিয়ামে প্রীতি ম্যাচ খেলতে আসছেন এমন খবরে ফরিদপুরে ক্রিকেট প্রেমিদের মধ্যে আনন্দ উৎসব শুরু হয়েছে।
  ম্যাচের আয়োজক ফরিদপুর ক্রিকেট একাডেমির আহবায়ক ও বাংলাদেশ দলের সাবেক তারকা পেসার তালহা জুবায়েরের বড় ভাই কে এইচ নাজমুস সাকিব তন্ময় জানান, শনিবার সকাল ৯টায় শেখ জামাল স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে প্রীতিম্যাচের উদ্বোধন করা হবে। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রসাশক অতুল সরকার, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান ও উদ্বোধক হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাষ্টার উপস্থিত থাকবেন। 
  তিনি জানান উদ্বোধনের পর ডমিনেটরস টিম ও ফরিদপুর ক্রিকেট একাডেমির সাথে সকাল ও দুপুরে দুটি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ।
  ডমিনেটরস টিমের হয়ে অংশগ্রহন করবেন নাইম ইসলাম, শামসুর রহমান, মার্শাল আইয়ুব, সোহরাওয়ার্দী শুভ, ইলিয়াস সানী, আলাউদ্দিন বাবু, তানভীর হায়দার, সৈকত আলী, যুবায়ের লিখন, মেহদী রানা, জসিম উদ্দিন, কাজী কামরুল, সায়েম চৌধুরী, মোহিউদ্দিন মোহাম্মাদ এবং কোচ মোঃ হুমায়ন কবীর। 
  ফরিদপুর ক্রিকেট একাডেমির পক্ষে নির্জন, শিবলী, আরাফাত সানী, আসিফ, সিফাত, পার্থিব, উওম, রনী, সায়েম, সবুজ, রাজীন, আবিদ, রফিকুল, সুজন, মঞ্জুর এবং কোচ ইমরান হোসেন ম্যানেজার মাহফুজুর রহমান সোহেল।
  ফরিদপুর ক্রিকেট একাডেমির আহবায়ক কে.এইচ নাজমুস সাকিব তন্ময় জানান, এই করোনা কালীন সময়ের বিষয়টি  টি কে মাথায় রেখে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনেই এই ম্যাচের আয়োজন করা হয়েছে। 
জাতীয় দলের ক্রিকেটারা ফরিদপুর গিয়ে সার্কিট হাউজে থাকবেন। খেলার মধ্যে ড্রেসিংরুম বা কাছাকাছি কারো প্রবেশাধিকার থাকবে না। করোনার জন্য যত ধরনের স্বাস্থ্য বিষয়ক সচেতনতা ও সাবধানতা অবলম্বন করা যায়, আমরা সব করবো। সব ধরনের ব্যবস্থাই নেয়া হয়েছে।

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ